মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

ভাই-ভাবিকে সৌদি আরবের এয়ারপোর্টে দিয়ে ঘরে ফেরা হলনা সিলেটের হানিফ ও দুলালের



2016_07_28_08_33_30_igFLiCl8VP9l5Pd2YjPbVXAWX317JK_originalপ্রবাস ডেস্ক : সৌদি আরবের আলখারজ মহাসড়কে ফের সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে। বুধবার (২৭ জুলাই) রিয়াদ থেকে ৪০ কিলোমিটার দূরে ‘খাবজা’ নামক স্থানীয় সময় সকাল সাড়ে ৫টায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল— মো. হানিফ ও দিল মোহাম্মদ দুলাল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দ্রুত গতিতে গাড়ি চলার কারণে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে উল্টে পড়ে।

নিহত দুজনের বাড়ি সিলেটের জৈন্তাপুর। তারা রিয়াদ থেকে ১০০ কিলোমিটার দূরে আলখারজ শহরে থাকতেন। তাদের পাশের ফ্ল্যাটের অপর এক বাংলাদেশি আব্দুর রাজ্জাক জানান, দিল মোহাম্মদ দুলালের বড় ভাইয়ের পরিবার কিছুদিন আগে সৌদি আরববে আসেন। ভাই ও ভাবি দেশে ফিরে যাচ্ছেন। এয়ারপোর্টে তাদেরকে বিদায় দিয়ে নিহতরা গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন।

গত ১৮ জুলাই মক্কার আরাফাত এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়। আরাফাত ময়দান দেখতে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই ভিজিট ভিসায় কয়েকদিন আগে সৌদি আরবে এসেছিলেন।

নিহতরা হলেন— ঢাকার ধানমণ্ডি এলাকার প্রবাসী দুলালের স্ত্রী হেনা আকতার (৩০) ও ছেলে আরিফ আহমেদ সিফাত (৪) এবং নরসিংদীর পলাশ উপজেলার সোহরাব হোসেনের স্ত্রী রোকেয়া বেগম (৩০)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: