বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ভাইয়ের হাতে খুন হলেন মডেল কান্দিল বেলুচ



baluch-pakবিনোদন ডেস্ক:: ভাইয়ের হাতে খুন হলেন পাকিস্তানি মডেল কান্দিল বেলুচ। গত এপ্রিলে ভারতে আইপিএল চলাকালে ক্রিকেটার বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন পাকিস্তানি এই মডেল তারকা। এমনকি এও জানিয়েছিলেন, বিশ্বকাপে পাকিস্তান জিতলে নগ্ন হবেন তিনি। সেই বিতর্কিত পাক মডেল কান্দিল বেলুচের নির্মম মৃত্যু হল।

কান্দিলের কাজ নিয়ে শুরু থেকেই সন্তুষ্ট ছিল না তার পরিবার। বিশেষত তার নগ্ন ভিডিও নিয়ে সমস্যা চলছিল পরিবারে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করা নিয়ে প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করেছিলেন তার পরিবারের সদস্যরা। মনে করা হচ্ছে, তার জেরেই প্রাণ দিতে হল কান্দিলকে।

কিছুদিন আগেই এ ব্যাপারে তার আশঙ্কার কথা জানিয়েছিলেন কান্দিল। কেউ তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে জানিয়ে নিরাপত্তাও চেয়েছিলেন এই পাক মডেল। ইতিমধ্যে তার একাধিক বিয়ের কথা ফাঁস হওয়ায় আবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন আলোচিত মডেল। পাকিস্তানের মুলতানে নিজের বাড়িতে ঈদ উদযাপন করতে গিয়েই প্রাণ হারালেন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই মডেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: