মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ভাইয়ের হাতে খুন হলেন মডেল কান্দিল বেলুচ



baluch-pakবিনোদন ডেস্ক:: ভাইয়ের হাতে খুন হলেন পাকিস্তানি মডেল কান্দিল বেলুচ। গত এপ্রিলে ভারতে আইপিএল চলাকালে ক্রিকেটার বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন পাকিস্তানি এই মডেল তারকা। এমনকি এও জানিয়েছিলেন, বিশ্বকাপে পাকিস্তান জিতলে নগ্ন হবেন তিনি। সেই বিতর্কিত পাক মডেল কান্দিল বেলুচের নির্মম মৃত্যু হল।

কান্দিলের কাজ নিয়ে শুরু থেকেই সন্তুষ্ট ছিল না তার পরিবার। বিশেষত তার নগ্ন ভিডিও নিয়ে সমস্যা চলছিল পরিবারে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করা নিয়ে প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করেছিলেন তার পরিবারের সদস্যরা। মনে করা হচ্ছে, তার জেরেই প্রাণ দিতে হল কান্দিলকে।

কিছুদিন আগেই এ ব্যাপারে তার আশঙ্কার কথা জানিয়েছিলেন কান্দিল। কেউ তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে জানিয়ে নিরাপত্তাও চেয়েছিলেন এই পাক মডেল। ইতিমধ্যে তার একাধিক বিয়ের কথা ফাঁস হওয়ায় আবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন আলোচিত মডেল। পাকিস্তানের মুলতানে নিজের বাড়িতে ঈদ উদযাপন করতে গিয়েই প্রাণ হারালেন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই মডেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: