শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ভাইয়ের হাতে খুন হলেন মডেল কান্দিল বেলুচ



baluch-pakবিনোদন ডেস্ক:: ভাইয়ের হাতে খুন হলেন পাকিস্তানি মডেল কান্দিল বেলুচ। গত এপ্রিলে ভারতে আইপিএল চলাকালে ক্রিকেটার বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন পাকিস্তানি এই মডেল তারকা। এমনকি এও জানিয়েছিলেন, বিশ্বকাপে পাকিস্তান জিতলে নগ্ন হবেন তিনি। সেই বিতর্কিত পাক মডেল কান্দিল বেলুচের নির্মম মৃত্যু হল।

কান্দিলের কাজ নিয়ে শুরু থেকেই সন্তুষ্ট ছিল না তার পরিবার। বিশেষত তার নগ্ন ভিডিও নিয়ে সমস্যা চলছিল পরিবারে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করা নিয়ে প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করেছিলেন তার পরিবারের সদস্যরা। মনে করা হচ্ছে, তার জেরেই প্রাণ দিতে হল কান্দিলকে।

কিছুদিন আগেই এ ব্যাপারে তার আশঙ্কার কথা জানিয়েছিলেন কান্দিল। কেউ তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে জানিয়ে নিরাপত্তাও চেয়েছিলেন এই পাক মডেল। ইতিমধ্যে তার একাধিক বিয়ের কথা ফাঁস হওয়ায় আবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন আলোচিত মডেল। পাকিস্তানের মুলতানে নিজের বাড়িতে ঈদ উদযাপন করতে গিয়েই প্রাণ হারালেন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই মডেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: