বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পেটে গজ রেখে সেলাই: ক্ষতিগ্রস্ত মাকসুদা ৯ লাখ টাকা পাবেন  » «   হোটেলের খাবার খেয়ে অসুস্থ ৩০ শিক্ষার্থী  » «   মাটির নিচে মাইন শনাক্ত করবে বাংলাদেশের রোবট  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার আহ্বান তুরস্কের  » «   ফেরদৌসি প্রিয়ভাষিণী ও প্রাণিসম্পদ মন্ত্রীকে দেখতে গেলেন ডেপুটি স্পিকার  » «   বিএনপির বিক্ষোভ সমাবেশ  » «   টয়লেটে গোপনে নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আত্মহত্যার চেষ্টা  » «   ও আইসি সম্মেলনে রাষ্ট্রপতি‘মুসলিম দেশগুলোর নিশ্চুপ থাকার সুযোগ নেই’  » «   পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «  

ভাইয়ের হাতে খুন হলেন মডেল কান্দিল বেলুচ



baluch-pakবিনোদন ডেস্ক:: ভাইয়ের হাতে খুন হলেন পাকিস্তানি মডেল কান্দিল বেলুচ। গত এপ্রিলে ভারতে আইপিএল চলাকালে ক্রিকেটার বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন পাকিস্তানি এই মডেল তারকা। এমনকি এও জানিয়েছিলেন, বিশ্বকাপে পাকিস্তান জিতলে নগ্ন হবেন তিনি। সেই বিতর্কিত পাক মডেল কান্দিল বেলুচের নির্মম মৃত্যু হল।

কান্দিলের কাজ নিয়ে শুরু থেকেই সন্তুষ্ট ছিল না তার পরিবার। বিশেষত তার নগ্ন ভিডিও নিয়ে সমস্যা চলছিল পরিবারে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করা নিয়ে প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করেছিলেন তার পরিবারের সদস্যরা। মনে করা হচ্ছে, তার জেরেই প্রাণ দিতে হল কান্দিলকে।

কিছুদিন আগেই এ ব্যাপারে তার আশঙ্কার কথা জানিয়েছিলেন কান্দিল। কেউ তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে জানিয়ে নিরাপত্তাও চেয়েছিলেন এই পাক মডেল। ইতিমধ্যে তার একাধিক বিয়ের কথা ফাঁস হওয়ায় আবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন আলোচিত মডেল। পাকিস্তানের মুলতানে নিজের বাড়িতে ঈদ উদযাপন করতে গিয়েই প্রাণ হারালেন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই মডেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: