রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাপ্পারাজ ও সম্রাটের হাতে নায়করাজের মরণোত্তর সম্মাননা  » «   সারাদেশে বিএনপির নতুন কর্মসূচি, যা থাকছে স্মারকলিপিতে  » «   সোমবার গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   সবচেয়ে দূষিত বায়ুর দেশের তালিকায় দ্বিতীয় বাংলাদেশ  » «   খালেদা জিয়ার কারাদণ্ড, যা বলেছে জাতিসংঘ  » «   মুশফিককে গুণীজন সম্মাননা দিলো জাবি  » «   মেক্সিকোতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ১৪  » «   সরকারকে চাপে রাখতে যে সিদ্ধান্ত নিল বিএনপি  » «   তিন আত্মঘাতী কেড়ে নিল ১৯ জনের প্রাণ  » «   এইচএসসি পরীক্ষা ২০১৮ এর রুটিন পরিবর্তনের দাবিতে সিলেটে পরীক্ষার্থীদের মানববন্ধন  » «   বিয়ের কথা বলে টানা ৪ বছর ধর্ষণ!  » «   খালেদার জামিন ও রায়ের কপি নিয়ে নেতাদের পাল্টাপাল্টি অভিযোগ  » «   আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «  

ভাইয়ের হাতে খুন হলেন মডেল কান্দিল বেলুচ



baluch-pakবিনোদন ডেস্ক:: ভাইয়ের হাতে খুন হলেন পাকিস্তানি মডেল কান্দিল বেলুচ। গত এপ্রিলে ভারতে আইপিএল চলাকালে ক্রিকেটার বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন পাকিস্তানি এই মডেল তারকা। এমনকি এও জানিয়েছিলেন, বিশ্বকাপে পাকিস্তান জিতলে নগ্ন হবেন তিনি। সেই বিতর্কিত পাক মডেল কান্দিল বেলুচের নির্মম মৃত্যু হল।

কান্দিলের কাজ নিয়ে শুরু থেকেই সন্তুষ্ট ছিল না তার পরিবার। বিশেষত তার নগ্ন ভিডিও নিয়ে সমস্যা চলছিল পরিবারে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করা নিয়ে প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করেছিলেন তার পরিবারের সদস্যরা। মনে করা হচ্ছে, তার জেরেই প্রাণ দিতে হল কান্দিলকে।

কিছুদিন আগেই এ ব্যাপারে তার আশঙ্কার কথা জানিয়েছিলেন কান্দিল। কেউ তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে জানিয়ে নিরাপত্তাও চেয়েছিলেন এই পাক মডেল। ইতিমধ্যে তার একাধিক বিয়ের কথা ফাঁস হওয়ায় আবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন আলোচিত মডেল। পাকিস্তানের মুলতানে নিজের বাড়িতে ঈদ উদযাপন করতে গিয়েই প্রাণ হারালেন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই মডেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: