সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ভাইয়ের মৃত্যুতে সমবেদনা জানাতে গিয়ে আরেক ভাইয়ের মৃত্যু



রাঙ্গুনিয়া প্রতিনিধি::সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়া প্রবাসী জেঠাতো ভাইয়ের মৃত্যুর সংবাদে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান চাচাতো ভাই। রবিবার (১৪ মে) এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। প্রবাসে ও দেশে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের রাজারহাট সিকদার পাড়া এলাকার আব্দুল কুদ্দুছ সিকদারের পুত্র সৌদি আরব প্রবাসী মো. ইলিয়াছ সিকদার (৫২) সৌদি আরবে নিজের কর্মস্থল থেকে ফেরার পথে জেদ্দায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়। দীর্ঘ ১ মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রবিবার (১৪ মে) সকাল ৫টায় সৌদি আরবের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবরে তার চাচাত ভাই একই এলাকার এরশাদ সিকদারের পুত্র মাহফুজ সিকদার (৩৮) সকালে তার মাকে সান্তনা দিতে যান। তিনি সকাল ৯টায় হাটহাজারীতে নিজের কর্মস্থলে মোটরবাইকে করে যাচ্ছিলেন। যাওয়ার পথে রাউজানের জলিল নগর (মদের মহাল) এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: