শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

ভাইয়ের মৃত্যুতে সমবেদনা জানাতে গিয়ে আরেক ভাইয়ের মৃত্যু



রাঙ্গুনিয়া প্রতিনিধি::সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়া প্রবাসী জেঠাতো ভাইয়ের মৃত্যুর সংবাদে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান চাচাতো ভাই। রবিবার (১৪ মে) এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। প্রবাসে ও দেশে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের রাজারহাট সিকদার পাড়া এলাকার আব্দুল কুদ্দুছ সিকদারের পুত্র সৌদি আরব প্রবাসী মো. ইলিয়াছ সিকদার (৫২) সৌদি আরবে নিজের কর্মস্থল থেকে ফেরার পথে জেদ্দায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়। দীর্ঘ ১ মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রবিবার (১৪ মে) সকাল ৫টায় সৌদি আরবের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবরে তার চাচাত ভাই একই এলাকার এরশাদ সিকদারের পুত্র মাহফুজ সিকদার (৩৮) সকালে তার মাকে সান্তনা দিতে যান। তিনি সকাল ৯টায় হাটহাজারীতে নিজের কর্মস্থলে মোটরবাইকে করে যাচ্ছিলেন। যাওয়ার পথে রাউজানের জলিল নগর (মদের মহাল) এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: