শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

ভাইরাল ভিডিওতে সাংসদের বক্তব্য নিয়ে বিক্ষোভ



নিউজ ডেস্ক:: বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে চট্টগ্রামের আনোয়ারা ও কর্ণফুলী উপজেলায় বিক্ষোভ করেছেন স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওর বক্তব্য নিয়ে এই বিক্ষোভ হয়। গোপনের ধারণ করা ভিডিওটিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় সেক্রেটারি ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং দলের প্রয়াত সভাপতিমণ্ডলীর সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুকে নিয়ে সাংসদ মোস্তাফিজুর রহমান নেতিবাচক মন্তব্য করেছেন বলে অভিযোগ আছে।

গতকাল মঙ্গলবার বেলা ১১টায় আনোয়ারা উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলার চাতরী চৌমুহনী বাজারে অনুষ্ঠিত এই সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সহসভাপতি আখতারুজ্জামান খান। এতে বক্তব্য দেন যুবলীগের সহসভাপতি নুরুল আবছার শাহ, সাধারণ সম্পাদক এ এইচ এম ওসমান গনি, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মান্নান, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

একই দিন বেলা ১১টায় কর্ণফুলী উপজেলার কলেজ বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ। ওই সময় কিছুক্ষণের জন্য চট্টগ্রাম-কক্সবাজারের মহাসড়ক অবরোধ করা হয়। ক্ষুব্ধ নেতা-কর্মীরা সাংসদ মোস্তাফিজুর রহমানের কুশপুত্তলিকা দাহ করেন।ওই সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলার ছাত্রলীগ নেতা সাইফুদ্দীন, নঈম উদ্দিন, শাকিল আহমদ, আতিকুল ইসলাম প্রমুখ।

কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাসান ইমাম বলেন, গতকাল বেলা ১১টার সময় নেতা-কর্মীরা কলেজ বাজার এলাকার চট্টগ্রাম-কক্সবাজারের মহাসড়ক অবরোধ করেন। পরে পুলিশ সেখানে উপস্থিত হলে অবরোধ তুলে নেন তাঁরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: