মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

ভবিষ্যতে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করেই ক্রিকেট দলকে পাঠাবো: প্রধানমন্ত্রী



নিউজ ডেস্ক:: ভবিষ্যতে যে কোন বিদেশ সফরে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করেই ক্রিকেট দলকে পাঠানো হবে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার গণভবনে ভিডিও কনফারেন্সে কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে গতকালের ক্রাইস্টচার্চ হামলা প্রসঙ্গে কথা বলেন তিনি। সেই সঙ্গে আবারও তীব্র নিন্দা জানান মসজিদে সন্ত্রাসী হামলার।

প্রধানমন্ত্রী নিউজিল্যান্ডে মসজিদে হামলার ঘটনায় বাংলাদেশিসহ ব্যাপক হতাহতের ঘটনায় শোক জানান।মসজিদের মাঝে ঢুকে হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন,‘সন্ত্রাসীদের কোন ধর্ম নেই’।

সরকার দেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে বলে জানান প্রধানমন্ত্রী। এসময় দেশজুড়ে সরকারের নেয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম তুলে ধরেন তিনি। একই সঙ্গে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের জন্য দোয়া প্রার্থনা করেন শেখ হাসিনা।তিনি বলেন, সেতুমন্ত্রী দেশে ফিরলে তাকে সাথে নিয়েই যাবেন সেতু পরিদর্শনে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: