বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «  

ভক্তদের গা থেকে দুর্গন্ধ বেরোয়, ঘেন্না করে: রানু মণ্ডল



বিনোদন ডেস্ক:: স্টেশনের প্লাটফর্মে এক ভিক্ষুকের গানের ভিডিও ফেসবুকে ভাইরাল হলে মুহূর্তে মধ্যে তা ছড়িয়ে পড়ে পুরো বিশ্বে। ভারতের রানাঘাট স্টেশনের সেই ভিক্ষুক এখন সময়ের সেলিব্রেটি।

তিনি এখন ভারতের সবচেয়ে আলোচিত মানুষ। তার নাম রানু মণ্ডল। রেলস্টেশনে গান গাওয়া সেই নারী এখন প্লেব্যাক করছেন বলিউড সিনেমায়।। কিন্তু এই খ্যাতির আলোয় এসে কি রানু নিজের শিকড় ভুলে গিয়েছেন! এই প্রশ্নই উঠছে রানুর একটি ভিডিওকে ঘিরে।

সেলেব্রিটি তকমা পাওয়ায় তাঁকে ঘিরে মানুষের উত্তেজনা এখন তুঙ্গে। রাস্তাঘাটেও তাঁকে দেখলেই মানুষ ভিড় জমাচ্ছে। এমনই এক অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে রানু সংবাদমাধ্যমের কাছে যা বলেছেন, তাঁকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন।

আর সেই ভক্তদের মধ্যে অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ। এতেই সমস্যা রানুর। রানু ওই সংবাদমাধ্যমের কাছে জানাচ্ছেন, ‘ওরা যখন আমায় এসে জড়িয়ে ধরে, ওদের গায়ের দুর্গন্ধে আমার অস্বস্তি হয়। ঘেন্না করে।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: