বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিবর্ষণ, আহত ১



নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বোবারথল সীমান্তে অবৈধ অনুপ্রবেশ চেষ্টাকারীদের লক্ষ্য করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলিবর্ষণ করেছে। এসময় আহত হয়েছেন আবদুস শুক্কুর (৫৫) নামে একজন। তাকে আটক করেছে বিজিবি।

শুক্রবার রাতে বিজিবির বোবারথল ক্যাম্পের টহল কমান্ডার নায়েক সুবেদার মো. মোবারক হোসেন অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের ঘটনায় আটক আবদুস শুক্কুরকে প্রধান আসামি করে থানায় ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

আবদুস শুক্কুর উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির বোবারথল মাঝগান্ধাই এলাকার রাকিব আলীর ছেলে। এর আগে শুক্রবার বোবারথল সীমান্তের পিলার নম্বর ১৩৮০-১ এস ও ২এস এলাকায় বিএসএফের গুলিবর্ষণের ঘটনা ঘটে।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, শুক্রবার সকাল ৯টার দিকে কিছু বাংলাদেশি অবৈধভাবে ভারতীয় সীমানায় অনুপ্রবেশ করে। সেটি দেখে বিএসএফ তাদের ধাওয়া করে একপর্যায়ে শর্টগানের গুলিবর্ষণ করে।

এতে আবদুস শুক্কুর নামে একজন আহত হন। বিজিবি তাকে আটক করে হেফাজতে নিয়ে হাসপাতালে চিকিৎসা করায়। এরপর রাত সাড়ে ১০টার দিকে আটক ব্যক্তিসহ ১১ জনের নাম উল্লেখ করে তারা এজাহার দিলে থানায় মামলা হয়।

এ ব্যাপারে বিজিবি বোবারথল ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার মো. মোবারক হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: