শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বড়লেখায় ৩৭৫ লিটার মদসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের বড়লেখায় ৩৭৫ দেশীয় চোলাই মদমহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাটা জঙ্গল চা-বাগান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাটা জঙ্গল এলাকার মৃত কালিচরণ সাওয়ের ছেলে রবি সাও (৪৫) ও তার স্ত্রী নির্মলা সাও। অভিযোগ রয়েছে, রবি সাও ও তার স্ত্রী নির্মলা সাও দীর্ঘদিন ধরে তাদের বসত ঘরে মদ তৈরি করে আসছিলেন। বাগানের চা-শ্রমিক ছাড়াও বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে তারা এই মদ বিক্রি করতেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, রবি সাও ও তার স্ত্রী নির্মলা সাও মিলে কারখানাটিতে দীর্ঘদিন ধরে মদ তৈরি করে আসছিলেন। শনিবার রাতে অভিযান চালিয়ে ৩৭৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির বিভিন্ন উপকরণসহ তাদের দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া রবির বিরুদ্ধে থানায় আরও মাদক মামলা আছে। সে জেলও খেটেছে। জেল থেকে বেরিয়ে আবারও মদ তৈরিতে জড়িয়ে পড়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: