শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল



আব্দুর রব, বড়লেখা:: বড়লেখা উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের কান্দিগ্রামের দরিদ্র জেলে জালাল আহমেদ শনিবার বিকেলে বাড়ির পাশে সোনাই নদীতে মলা, পুঁটি, টাকি মাছের জন্য জাল ফেলেছিলেন। কিন্তু ভাগ্যদেবি স্বয়ং তাকে ধরা দিলেন। মেঘ না চাইতেই এ যেন বৃষ্টি ! তার জালে ধরা পড়ল ৪ ফুট লম্বা এক বিশাল রাঘব চিতল। এ মাছ বিক্রি করে স্ত্রী, সন্তান নিয়ে ভাল-মন্দ খেয়ে পুরো রমজান মাস পার করতে পারবেন বলে জানালেন দরিদ্র জেলে জালাল।

জানা গেছে, সিলেটের বিয়ানীবাজার ও মৌলভীবাজারের বড়লেখা উপজেলার মধ্যবর্তী স্থান দিয়ে প্রবাহিত সোনাই নদীটি ভারত থেকে বহমান। এর কিছু শাখা নদী হাকালুকি হাওরে পতিত হয়েছে। সুরমা ও কুশিয়ারা হয়ে অনেক বড়বড় মাছও এ নদী দিয়ে উজানে চষে বেড়ায়। এসময় অনেক জেলের জালে এসব মাছ ধরা পড়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: