শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

বড়লেখায় দুর্ধর্ষ ডাকাতি : ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট, পিতা-পুত্র গুরুতর আহত



1. dakatiনিউজ ডেস্ক::
মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের পাখিয়ালায় ২৪ ডিসেম্বর ভোররাত আনুমানিক ২টায় এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। পাখিয়ালা গ্রামের সিরাজ উদ্দিনের বাড়িতে এ ডাকাতি সংঘটিত হয়।
ডাকাতরা ঘরে প্রবেশ করে নগদ ২ লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার, ৪টি মোবাইল ফোনসেটসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ সময় ডাকাতদের হামলায় পিতা-পুত্র গুরুতর আহত হয়েছেন। আংশকাজনক অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ সংবাদ লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। ডাকাতির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো: খাইরুল আলম, সহকারী পুলিশ সুপার মো: জুনায়েদ আলম সরকার (কুলাউড়া সার্কেল)। সূত্র জানায়, ২৩ ডিসেম্বর দিবাগত রাত ২টায় ১৫/২০জনের একদল সংঘবদ্ধ ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। পরিবারের সদস্যদের বেঁধে বিভিন্ন কক্ষের আলমারি ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেটসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদের এলোপাতাড়ি দা’র কোপে আহত গৃহকর্তা সিরাজ উদ্দিন (৬০) ও তার ছেলে মোহাম্মদ জাকারিয়াকে (২৫) গুরুতর আহতাবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে পুলিশের টহলদল ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া দা, রডসহ ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করেছে।
বড়লেখা থানার ওসি (তদন্ত) আকবর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনার সাথে জড়িত ডাকাতদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: