বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ



বড়লেখা প্রতিনিধি :সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় হতে ২০১৬ সালে এমএস ইন ফিস হেল্থ ম্যানেজমেন্ট থেকে প্রথম বিভাগে উত্তীর্ণ মেধাবী ছাত্র তোফায়েল আহমেদ সুমন চ্যান্সেলর স্বর্ণপদক লাভ করেছে। ১৫ ফেব্র“য়ারী সিকৃবির প্রথম সমাবর্তন অনুষ্ঠানে চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের পক্ষে তার হাতে স্বর্ণপদক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. গোলাম মো. শাহী আলম। এসময় ফেকাল্টি অব ফিসারি ডিপার্টমেন্টের ডীন ড. মো. তরিকুল আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

স্বর্ণপদক প্রাপ্ত মেধাবী শিক্ষার্থী তোফায়েল আহমেদ সুমন মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের টুকা গ্রামের বাসিন্দা। তার বাবা কুড়ারবাজার উচ্চ বিদ্যালয় ও দাসেরবাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম মোহাম্মদ মুজম্মিল আলী এবং মাতা গৃহিনী মনোয়ারা বেগম। সুমন তাদের কনিষ্ঠ পুত্র।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: