সোমবার, ২৫ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদে পাত্তা পাচ্ছে না এমপিদের আনা আইন!  » «   দায়িত্ব নিলেন নতুন সেনাপ্রধান  » «   আর্জেন্টিনা দলের উপর ক্ষেপেছেন ম্যারাডোনা!  » «   বিশ্বজিৎ হত্যা : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি কারাগারে  » «   দ্বিতীয় বারের মতপ্রেসিডেন্ট হয়ে যা বললেন এরদোয়ান  » «   গাজীপুর সিটি করপোরেশন : নির্বাচনের আগে মওদুদের যত অভিযোগ  » «   তাহিরপুরে ২ লক্ষাধিক টাকার বেড় জাল আটক  » «   চুলের কন্ডিশনার রয়েছে আপনার রান্না ঘরেই!  » «   ডু অর ডাই ম্যাচে যে ১১ জনকে মাঠে নামাবে আর্জেন্টিনা  » «   বজ্রপাতে ৩ জনের মৃত্যু  » «   বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «  

ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা



নিউজ ডেস্ক ::অশ্লীল ও নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামে দূর-সম্পর্কের চাচিকে (২৯) ধর্ষণের অভিযোগে আনোয়ার ফকির (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃত আনোয়ারকে আদালতে সোপর্দ করা হয় এবং ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আনোয়ার উপজেলার কমলাপুর গ্রামের সোনা মিয়া ফকিরের ছেলে।

গৌরনদী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, কমলাপুর গ্রামের এক গৃহবধূর স্বামী কয়েক বছর ধরে ঢাকা সিটির ফুটপাতে ব্যবসা করে আসছে। সেই সুবাদে একই বাড়ির দূর-সম্পর্কের ভাতিজা আনোয়ার প্রায় তাদের বাড়িতে ঘুমাতো এবং সুযোগ বুঝে গৃহবধূর ঘুমন্ত অবস্থায় বিবস্ত্র ছবি মোবাইলে ভিডিও করতো। ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে বখাটে আনোয়ার প্রায় ওই গৃহবধূকে ধর্ষণ করে। সর্বশেষ গত ৪ জানুয়ারি রাতে আনোয়ার ওই গৃহবধূর ঘরে টিভি দেখতে এসে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে লোকজন ছুটে এলে আনোয়ার পালিয়ে যায়।

ওই সময় গৃহবধূ মামলা করতে চাইলেও স্থানীয়দের বাধার কারণে করতে পারেননি। ১০ দিন পর গত রোববার রাতে ধর্ষিতা বাদী হয়ে আনোয়ার ফকিরকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে কমলাপুর গ্রাম থেকে অভিযুক্ত আনোয়ারকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: