শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা



নিউজ ডেস্ক ::অশ্লীল ও নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামে দূর-সম্পর্কের চাচিকে (২৯) ধর্ষণের অভিযোগে আনোয়ার ফকির (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃত আনোয়ারকে আদালতে সোপর্দ করা হয় এবং ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আনোয়ার উপজেলার কমলাপুর গ্রামের সোনা মিয়া ফকিরের ছেলে।

গৌরনদী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, কমলাপুর গ্রামের এক গৃহবধূর স্বামী কয়েক বছর ধরে ঢাকা সিটির ফুটপাতে ব্যবসা করে আসছে। সেই সুবাদে একই বাড়ির দূর-সম্পর্কের ভাতিজা আনোয়ার প্রায় তাদের বাড়িতে ঘুমাতো এবং সুযোগ বুঝে গৃহবধূর ঘুমন্ত অবস্থায় বিবস্ত্র ছবি মোবাইলে ভিডিও করতো। ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে বখাটে আনোয়ার প্রায় ওই গৃহবধূকে ধর্ষণ করে। সর্বশেষ গত ৪ জানুয়ারি রাতে আনোয়ার ওই গৃহবধূর ঘরে টিভি দেখতে এসে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে লোকজন ছুটে এলে আনোয়ার পালিয়ে যায়।

ওই সময় গৃহবধূ মামলা করতে চাইলেও স্থানীয়দের বাধার কারণে করতে পারেননি। ১০ দিন পর গত রোববার রাতে ধর্ষিতা বাদী হয়ে আনোয়ার ফকিরকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে কমলাপুর গ্রাম থেকে অভিযুক্ত আনোয়ারকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: