মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা



নিউজ ডেস্ক ::অশ্লীল ও নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামে দূর-সম্পর্কের চাচিকে (২৯) ধর্ষণের অভিযোগে আনোয়ার ফকির (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃত আনোয়ারকে আদালতে সোপর্দ করা হয় এবং ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আনোয়ার উপজেলার কমলাপুর গ্রামের সোনা মিয়া ফকিরের ছেলে।

গৌরনদী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, কমলাপুর গ্রামের এক গৃহবধূর স্বামী কয়েক বছর ধরে ঢাকা সিটির ফুটপাতে ব্যবসা করে আসছে। সেই সুবাদে একই বাড়ির দূর-সম্পর্কের ভাতিজা আনোয়ার প্রায় তাদের বাড়িতে ঘুমাতো এবং সুযোগ বুঝে গৃহবধূর ঘুমন্ত অবস্থায় বিবস্ত্র ছবি মোবাইলে ভিডিও করতো। ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে বখাটে আনোয়ার প্রায় ওই গৃহবধূকে ধর্ষণ করে। সর্বশেষ গত ৪ জানুয়ারি রাতে আনোয়ার ওই গৃহবধূর ঘরে টিভি দেখতে এসে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে লোকজন ছুটে এলে আনোয়ার পালিয়ে যায়।

ওই সময় গৃহবধূ মামলা করতে চাইলেও স্থানীয়দের বাধার কারণে করতে পারেননি। ১০ দিন পর গত রোববার রাতে ধর্ষিতা বাদী হয়ে আনোয়ার ফকিরকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে কমলাপুর গ্রাম থেকে অভিযুক্ত আনোয়ারকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: