বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ব্লগার নিলয় হত্যা রাজনৈতিক ষড়যন্ত্র



4. khondokarনিউজ ডেস্ক::
আইনশৃঙ্খলা বাহিনীর সামনে ব্লগার নিলয়সহ যেসব হত্যাকাণ্ড ঘটছে, তার পেছনে রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে যুব জাগপা আয়োজিত স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় যুব সমাজের করণীয় শীর্ষক আলোচনায় সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, সরকার বিশ্বকে জানাতে চাচ্ছে বাংলাদেশে মৌলবাদী সন্ত্রাসী গোষ্ঠি রয়েছে। এদেরকে নির্মূল করতে হলে এই সরকারের প্রয়োজন আছে। এটি একটি রাজনৈতিক ষড়যন্ত্র। ব্লগার নিলয়কে এর অংশ হিসেবেই হত্যা করা হয়েছে।

খন্দকার মাহবুব হোসেন বলেন, আজ পর্যন্ত কোনো ব্লগার হত্যাকাণ্ডেরই বিচার হল না। এর কারণও উদঘাটন হলো না। এটা কীভাবে সম্ভব। এর অর্থই হলো সরকারের মদদেই এসব হচ্ছে।

তিনি বলেন, সরকারের মাটিতে পা নেই, তারা আকাশে উড়ছে। যে কোনো সময় জনগণের গণজাগরণের মাধ্যমে তাদের পতন হবে। তাই তারা জঙ্গীবাদ ও মৌলবাদের ধোয়া তুলছে। এ সব করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যাবে না।

যুব জাগপার সভাপতি আলহাজ্ব মো. ফাইজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানসহ সংগঠনের নেতারা।
সূত্র : বিডি২৪

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: