বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «  

ব্রেকআপের পরে মেয়েরা গোপনে যে কাজগুলো করে!



লাইফস্টাইল ডেস্ক::ব্রেকআপ হলে সবারই মনের কোনে একটু হলেও ক্ষত তৈরি হয়। মুখে হাসি থাকলেও, ভিতরে ভিতরে কষ্ট হয়ই। এই কষ্ট থেকে দূরে সরতে মহিলারা ঠিক কী কী করে জেনে নিন।

► মদ্যপান করলে নাকি কষ্ট কমে। এই ধারণা থেকেই ব্রেক আপে-এর পরে একবার অন্তত মদ্যপান করেন মহিলারা।

► সোশ্যাল মিডিয়াই এই সময়ে ভরসা। ব্রেক-আপেরও পরেও সঙ্গী কতটা সুখে আছেন, বা তাঁর আবার কোনও গার্ল ফ্রেন্ড হয়েছে কি না, তার উপর গোপনে নজর রাখেন।

► নিজের কবি সত্তা জাগিয়ে তোলেন। সে কবিতা পড়ার মতো না হলেও, নিজেদের কবি ভাবতে থাকেন।

► ভিতরে কষ্ট হলেও সোশ্যাল মিডিয়া ও বন্ধুদের সামনে নিজেকে এমন ভাবে প্রকাশ করেন যেন তিনি মুক্ত বিহঙ্গ।

► প্রাক্তন প্রেমিকের উপরে যত ক্ষোভ চেপে রাখার পরে, বন্ধুর (বিশেষ করে পুরুষ বন্ধু) কাছে নিন্দা করেন। যদিও মনে মনে কিন্তু অন্য কিছুই ভাবেন।

► টিন্ডার বা ফেসবুক থেকে নতুন কারোর সঙ্গে ঘোরা ও তাঁকে নিয়ে ভাবার চেষ্টা করেন। কিন্তু একটি ব্রেক-আপ থেকে বেরনোর জন্য আর একটি সম্পর্কে গেলে, সেই সম্পর্ক টেকে না। কারণ এই নতুন সম্পর্কটি আশ্রয় মাত্র। আশ্রয়ের প্রয়োজন শেষ হয়ে গেলেই সম্পর্কও শেষ হয়ে যাবে।

► বান্ধবীদের নিয়ে শপিং করতে যান।

► জীবনে পরিবর্তন আনতে চুল কেটে ফেলেন।

► ভাল থাকার কোনও মূল্য নেই— এই ধারণা পোষণ করে, নিজেও ‘খারাপ’ হওয়ার চেষ্টা করেন। সূত্র: এবেলা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: