রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

ব্রেকআপের পরে মেয়েরা গোপনে যে কাজগুলো করে!



লাইফস্টাইল ডেস্ক::ব্রেকআপ হলে সবারই মনের কোনে একটু হলেও ক্ষত তৈরি হয়। মুখে হাসি থাকলেও, ভিতরে ভিতরে কষ্ট হয়ই। এই কষ্ট থেকে দূরে সরতে মহিলারা ঠিক কী কী করে জেনে নিন।

► মদ্যপান করলে নাকি কষ্ট কমে। এই ধারণা থেকেই ব্রেক আপে-এর পরে একবার অন্তত মদ্যপান করেন মহিলারা।

► সোশ্যাল মিডিয়াই এই সময়ে ভরসা। ব্রেক-আপেরও পরেও সঙ্গী কতটা সুখে আছেন, বা তাঁর আবার কোনও গার্ল ফ্রেন্ড হয়েছে কি না, তার উপর গোপনে নজর রাখেন।

► নিজের কবি সত্তা জাগিয়ে তোলেন। সে কবিতা পড়ার মতো না হলেও, নিজেদের কবি ভাবতে থাকেন।

► ভিতরে কষ্ট হলেও সোশ্যাল মিডিয়া ও বন্ধুদের সামনে নিজেকে এমন ভাবে প্রকাশ করেন যেন তিনি মুক্ত বিহঙ্গ।

► প্রাক্তন প্রেমিকের উপরে যত ক্ষোভ চেপে রাখার পরে, বন্ধুর (বিশেষ করে পুরুষ বন্ধু) কাছে নিন্দা করেন। যদিও মনে মনে কিন্তু অন্য কিছুই ভাবেন।

► টিন্ডার বা ফেসবুক থেকে নতুন কারোর সঙ্গে ঘোরা ও তাঁকে নিয়ে ভাবার চেষ্টা করেন। কিন্তু একটি ব্রেক-আপ থেকে বেরনোর জন্য আর একটি সম্পর্কে গেলে, সেই সম্পর্ক টেকে না। কারণ এই নতুন সম্পর্কটি আশ্রয় মাত্র। আশ্রয়ের প্রয়োজন শেষ হয়ে গেলেই সম্পর্কও শেষ হয়ে যাবে।

► বান্ধবীদের নিয়ে শপিং করতে যান।

► জীবনে পরিবর্তন আনতে চুল কেটে ফেলেন।

► ভাল থাকার কোনও মূল্য নেই— এই ধারণা পোষণ করে, নিজেও ‘খারাপ’ হওয়ার চেষ্টা করেন। সূত্র: এবেলা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: