রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

ব্রেকআপের পরে মেয়েরা গোপনে যে কাজগুলো করে!



লাইফস্টাইল ডেস্ক::ব্রেকআপ হলে সবারই মনের কোনে একটু হলেও ক্ষত তৈরি হয়। মুখে হাসি থাকলেও, ভিতরে ভিতরে কষ্ট হয়ই। এই কষ্ট থেকে দূরে সরতে মহিলারা ঠিক কী কী করে জেনে নিন।

► মদ্যপান করলে নাকি কষ্ট কমে। এই ধারণা থেকেই ব্রেক আপে-এর পরে একবার অন্তত মদ্যপান করেন মহিলারা।

► সোশ্যাল মিডিয়াই এই সময়ে ভরসা। ব্রেক-আপেরও পরেও সঙ্গী কতটা সুখে আছেন, বা তাঁর আবার কোনও গার্ল ফ্রেন্ড হয়েছে কি না, তার উপর গোপনে নজর রাখেন।

► নিজের কবি সত্তা জাগিয়ে তোলেন। সে কবিতা পড়ার মতো না হলেও, নিজেদের কবি ভাবতে থাকেন।

► ভিতরে কষ্ট হলেও সোশ্যাল মিডিয়া ও বন্ধুদের সামনে নিজেকে এমন ভাবে প্রকাশ করেন যেন তিনি মুক্ত বিহঙ্গ।

► প্রাক্তন প্রেমিকের উপরে যত ক্ষোভ চেপে রাখার পরে, বন্ধুর (বিশেষ করে পুরুষ বন্ধু) কাছে নিন্দা করেন। যদিও মনে মনে কিন্তু অন্য কিছুই ভাবেন।

► টিন্ডার বা ফেসবুক থেকে নতুন কারোর সঙ্গে ঘোরা ও তাঁকে নিয়ে ভাবার চেষ্টা করেন। কিন্তু একটি ব্রেক-আপ থেকে বেরনোর জন্য আর একটি সম্পর্কে গেলে, সেই সম্পর্ক টেকে না। কারণ এই নতুন সম্পর্কটি আশ্রয় মাত্র। আশ্রয়ের প্রয়োজন শেষ হয়ে গেলেই সম্পর্কও শেষ হয়ে যাবে।

► বান্ধবীদের নিয়ে শপিং করতে যান।

► জীবনে পরিবর্তন আনতে চুল কেটে ফেলেন।

► ভাল থাকার কোনও মূল্য নেই— এই ধারণা পোষণ করে, নিজেও ‘খারাপ’ হওয়ার চেষ্টা করেন। সূত্র: এবেলা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: