শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

ব্রাশ ফায়ারে নিহত ৫, প্রতিবাদে মানববন্ধন



নিউজ ডেস্ক::খাগড়াছড়ির রেন্ট-এ কার চালক মো: সজিব হাওলাদারকে ব্রাশ ফায়ার করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে খাগড়াছড়ি রেন্ট-এ কার চালক সমিতি। হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে শনিবার (৫ মে) সকালে খাগড়াছড়ি শাপলা চত্বরে এ মানববন্ধন করেছে জেলার মাইক্রোচালক ও শ্রমিকরা।

সজিবের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবী করে বক্তব্য রাখেন, রেন্ট-এ কার মালিক সমিতির সহ-সভাপতি মো: খাইরুল ইসলাম, সিএনজি শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দীন, বেলাল হোসেন, মাহাবুব আলম প্রমুখ।

শুক্রবার (৪ মে) উপজাতি সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নিহত নিরপরাধ মাইক্রো চালক মো: সজিবের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয় মানববন্ধনে। অন্যথায় কঠিন থেকে কঠিনতর কর্মসূচির হুমকি দেন বক্তারা। এ আন্দোলের অংশ হিসেবে আগামী ৭ই মে দিনব্যাপী কর্মবিরতি ঘোষণা করেন নেতৃবৃন্দ। এবং উপজাতিদের কাছে কোন ধরণের গাড়ি ভাড়া দেবেন না বলে হুমকি প্রদান করে পার্বত্যঞ্চলে সন্ত্রাস দমনে দ্রুত র‍্যাব এর স্থায়ী জোন করার দাবী জানান রেন্ট-এ কার চালক সমিতির নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

উল্লেখ্য: সন্ত্রাসীদের গুলিতে বৃহস্পতিবার (৩ মে) নিহত রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমার শেষকৃত্যে যাওয়ার পথে জনসংহতি সমিতির নেতাকর্মীদের গাড়ি বহরে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে মাইক্রো চালক মো: সজিব হাওলাদার সহ ৫জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে আরও ৮জন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: