বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

ব্রাশ ফায়ারে নিহত ৫, প্রতিবাদে মানববন্ধন



নিউজ ডেস্ক::খাগড়াছড়ির রেন্ট-এ কার চালক মো: সজিব হাওলাদারকে ব্রাশ ফায়ার করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে খাগড়াছড়ি রেন্ট-এ কার চালক সমিতি। হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে শনিবার (৫ মে) সকালে খাগড়াছড়ি শাপলা চত্বরে এ মানববন্ধন করেছে জেলার মাইক্রোচালক ও শ্রমিকরা।

সজিবের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবী করে বক্তব্য রাখেন, রেন্ট-এ কার মালিক সমিতির সহ-সভাপতি মো: খাইরুল ইসলাম, সিএনজি শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দীন, বেলাল হোসেন, মাহাবুব আলম প্রমুখ।

শুক্রবার (৪ মে) উপজাতি সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নিহত নিরপরাধ মাইক্রো চালক মো: সজিবের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয় মানববন্ধনে। অন্যথায় কঠিন থেকে কঠিনতর কর্মসূচির হুমকি দেন বক্তারা। এ আন্দোলের অংশ হিসেবে আগামী ৭ই মে দিনব্যাপী কর্মবিরতি ঘোষণা করেন নেতৃবৃন্দ। এবং উপজাতিদের কাছে কোন ধরণের গাড়ি ভাড়া দেবেন না বলে হুমকি প্রদান করে পার্বত্যঞ্চলে সন্ত্রাস দমনে দ্রুত র‍্যাব এর স্থায়ী জোন করার দাবী জানান রেন্ট-এ কার চালক সমিতির নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

উল্লেখ্য: সন্ত্রাসীদের গুলিতে বৃহস্পতিবার (৩ মে) নিহত রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমার শেষকৃত্যে যাওয়ার পথে জনসংহতি সমিতির নেতাকর্মীদের গাড়ি বহরে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে মাইক্রো চালক মো: সজিব হাওলাদার সহ ৫জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে আরও ৮জন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: