শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

ব্রাজিলের ‌‘নতুন রোনালদো’ জেসুস: আলভেজ



খেলাধুলা ডেস্ক: গাব্রিয়েল জেসুসকে ব্রাজিলের ‘নতুন রোনালদো’ বলেছেন তারই সতীর্থ দানি আলভেজ।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দুইটায় লন্ডনের ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। প্রীতি এই ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে আলভেস এই কথা বলেন।

ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার জেসুস শুক্রবার জাপানের বিপক্ষে ৩-১ ব্যবধানে জেতা ম্যাচে আন্তর্জাতিক ফুটবলে অষ্টম গোলটি করেন।

২০ বছর বয়সী এই ব্রাজিলিয়ান সিটির হয়ে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত সাতটি গোল করেছেন। এমন দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই তার মধ্যে রিয়াল মাদ্রিদ লিজেন্ড রোনালদো দা লিমার ছায়া দেখছেন আলভেস।

পিএসজিতে খেলা আলভেস বিশ্বাস করেন, এই তুলনা জেসুসের উপর কোনোরকম খারাপ প্রভাব ফেলবে না। তিনি বলেন, জেসুসকে নতুন রোনালদো বলে ডেকে আমি মজা করি না। তাদের দুজনের আকাঙ্ক্ষা একই। সে এখনই দারুণ খেলোয়াড় এবং সে আরও ভালো খেলোয়াড় হবে।

তিনি আরো বলেন, সে যা করেছে, যা কিছু সে অর্জন করেছে, সেখানে কোনো চাপ নেই। সে যা করতে ভালবাসে তাই করছে।

সূত্র: ফটমব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: