বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

ব্রাজিলের ‌‘নতুন রোনালদো’ জেসুস: আলভেজ



খেলাধুলা ডেস্ক: গাব্রিয়েল জেসুসকে ব্রাজিলের ‘নতুন রোনালদো’ বলেছেন তারই সতীর্থ দানি আলভেজ।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দুইটায় লন্ডনের ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। প্রীতি এই ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে আলভেস এই কথা বলেন।

ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার জেসুস শুক্রবার জাপানের বিপক্ষে ৩-১ ব্যবধানে জেতা ম্যাচে আন্তর্জাতিক ফুটবলে অষ্টম গোলটি করেন।

২০ বছর বয়সী এই ব্রাজিলিয়ান সিটির হয়ে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত সাতটি গোল করেছেন। এমন দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই তার মধ্যে রিয়াল মাদ্রিদ লিজেন্ড রোনালদো দা লিমার ছায়া দেখছেন আলভেস।

পিএসজিতে খেলা আলভেস বিশ্বাস করেন, এই তুলনা জেসুসের উপর কোনোরকম খারাপ প্রভাব ফেলবে না। তিনি বলেন, জেসুসকে নতুন রোনালদো বলে ডেকে আমি মজা করি না। তাদের দুজনের আকাঙ্ক্ষা একই। সে এখনই দারুণ খেলোয়াড় এবং সে আরও ভালো খেলোয়াড় হবে।

তিনি আরো বলেন, সে যা করেছে, যা কিছু সে অর্জন করেছে, সেখানে কোনো চাপ নেই। সে যা করতে ভালবাসে তাই করছে।

সূত্র: ফটমব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: