মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ব্রাজিলের ‌‘নতুন রোনালদো’ জেসুস: আলভেজ



খেলাধুলা ডেস্ক: গাব্রিয়েল জেসুসকে ব্রাজিলের ‘নতুন রোনালদো’ বলেছেন তারই সতীর্থ দানি আলভেজ।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দুইটায় লন্ডনের ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। প্রীতি এই ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে আলভেস এই কথা বলেন।

ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার জেসুস শুক্রবার জাপানের বিপক্ষে ৩-১ ব্যবধানে জেতা ম্যাচে আন্তর্জাতিক ফুটবলে অষ্টম গোলটি করেন।

২০ বছর বয়সী এই ব্রাজিলিয়ান সিটির হয়ে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত সাতটি গোল করেছেন। এমন দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই তার মধ্যে রিয়াল মাদ্রিদ লিজেন্ড রোনালদো দা লিমার ছায়া দেখছেন আলভেস।

পিএসজিতে খেলা আলভেস বিশ্বাস করেন, এই তুলনা জেসুসের উপর কোনোরকম খারাপ প্রভাব ফেলবে না। তিনি বলেন, জেসুসকে নতুন রোনালদো বলে ডেকে আমি মজা করি না। তাদের দুজনের আকাঙ্ক্ষা একই। সে এখনই দারুণ খেলোয়াড় এবং সে আরও ভালো খেলোয়াড় হবে।

তিনি আরো বলেন, সে যা করেছে, যা কিছু সে অর্জন করেছে, সেখানে কোনো চাপ নেই। সে যা করতে ভালবাসে তাই করছে।

সূত্র: ফটমব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: