বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

ব্রাজিলের খেলা দেখতে গিয়ে নিহত ১, আহত ১০



নিউজ ডেস্ক::ব্রাজিল ও মেক্সিকোর খেলা দেখাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাহাবুর রহমান (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

রাজশাহীর বাগমারা উপজেলায় সোমবার (২ জুলাই) রাতে ব্রাজিল ও মেক্সিকোর খেলা চলাকালে এ ঘটনা ঘটে।

নিহত মাহাবুর বাগমারা থানার দ্বীপপুর ইউনিয়নের মীরপুর গ্রামের আজিজুল হকের ছেলে।

বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, নিহত মাহাবুর ভবানীগঞ্জ কলেজের সমাজকর্ম বিষয়ের সম্মান শেষ বর্ষের ছাত্র। গতকাল রাতে সে মীরপুর গ্রামের বাজারে বড় পর্দায় ব্রাজিল ও মেক্সিকোর মধ্যে ফুটবল খেলা দেখতেছিল। খেলা চলাকালে বিদ্যুৎ চলে গেলে বড় পর্দা সচল রাখার জন্য জেনারেটরের সংযোগ দেন তিনি। কিছুক্ষণ পর বিদ্যুৎ চলে এলে তিনি ওই সংযোগ বিচ্ছিন্ন করে আবার বিদ্যুৎ–সংযোগ দেওয়ার চেষ্টা করেন। এ সময় মাহাবুর রহমান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। পরে লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় আরও ১০ জন আহত হন।

ওসি আরও বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে। ঘটনাটি মর্মান্তিক ও দুঃখজনক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: