সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «  

ব্যালটে প্রার্থীকে প্রেম প্রস্তাব ভোটারের!



বিচিত্রা ডেস্ক::‘আমি তোমাকে ভালোবাসি’ বা ‘I love you’ বললেই হয়ে যায়। কিন্তু, তা করলেন না এই প্রেমিক। মুখের কথাটা সত্যি করতে হবে কাজেও। পছন্দের মানুষটিকে নিজের ভালোবাসার কথা জানাতে যুগে যুগে কতই না বিচিত্র উপায় বেছে নিয়েছে প্রেমিক-প্রেমিকারা। কিন্তু, এবারের প্রেম নিবেদনের উপায়টা সত্যিই আজব!

সম্প্রতি এক প্রেমিক তার প্রেয়সীকে একেবারেই ভিন্ন ভাবে প্রেম প্রস্তাব দিয়েছেন। তা হলো- নির্বাচনে ভোট দিতে গিয়ে ব্যালট পেপারে প্রেম নিবেদন করে বসলেন এক ভোটার!

পাকিস্তানে সদ্য অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে আজব এ ঘটনাটি ঘটেছে। দেশটির তেহরিক-ই-ইনসাফ-গুলালাইয়ের (পিটিআই-জি) নেতা আয়েশা গুলালাই তার নির্বাচনী আসন (এনএ-৫ নওশেরা-১) থেকে প্রার্থী হয়ে মাত্র একটি ভোট পেয়েছেন। সেই একটি ভোটেই আয়েশা গুলালাইকে লিখিত ভাবে প্রেম নিবেদন করেছেন ওই ভোটার।

জানা গেছে, রিজালপুরের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ নম্বর কেন্দ্রে এ ভোটটি পড়ে। তবে ব্যালটে ভোটের পরিবর্তে ভোটার ‘আই লাভ ইউ’ লিখেন। পরে প্রিজাইডিং অফিসার ভোটটি বাতিল করে দেন।

সদ্য অনুষ্ঠিত পাকিস্তানের সাধারণ নির্বাচনে আয়েশা গুলালাই নওশেরা-১ আসনে পিটিআই প্রার্থী সাবেক মুখ্যমন্ত্রী পারভেজ খাত্তাকের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

প্রসঙ্গত, আয়েশা গুলালাই ইমরান খানের নেতৃত্বাধীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) থেকে বের হয়ে নতুন দল পিটিআই-গুলালাই গঠন করেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: