শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

ব্যারিস্টার সুমন এবার নিজেই ভাইরাল!



নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমাজের নানা অসংগতি লাইভ তুলে ধরার কারণে বহুল পরিচিত মুখ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি এবার নিজেই ভাইরাল হয়েছেন।

এর আগে দেশের বিভিন্ন স্থানে গিয়ে সেখানকার নানা অসংগতি ফেসবুক লাইভের মাধ্যমে সবার সামনে তুলে ধরে আলোচনায় আসেন সুমন। তার এই লাইভের পর অনেক সমস্যারই সমাধানে উদ্যোগী হন যথাযথ কর্তৃপক্ষ। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যেমে তার ভক্তও রয়েছে বিপুল।

সম্প্রতি ব্যারিস্টার সুমনের ভাস্কর্য তৈরি করে আলোচনায় আসলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী উত্তম কুমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সুমনের ভাস্কর্যের ছবি ভাইরাল হওয়ার পর তা নিয়ে আলোচনায় আসলেন খোদ সুমন নিজেই।

ভাস্কর্য তৈরির ছবি সামাজিক মাধ্যমে আসার পর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার ফেসবুক পেজে লিখেন, ‘ধন্যবাদ উত্তম, অনেক সম্মানিত অনুভব করছি।’

সমাজের নানান ধরনের সমস্যা নিয়ে কথা বলায় শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, তার এই কার্মকাণ্ডের জন্য তার অসংখ্য ভক্ত রয়েছে বাস্তব জীবনেও। আর সেই বাস্তব জীবনের ভক্ত উত্তম কুমারই তৈরি করলেন তার ভাস্কর্য।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: