সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ৩ হাজার বাংলাদেশি  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ছাই ৫টি ঘর, ১২ লাখ টাকার ক্ষতি  » «   ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদকের প্রতিশ্রুতি  » «   শ্রমিক-পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৩০  » «   চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের  » «   কাশ্মিরের মুসলমানদের ওপর নির্যাতন বন্ধের দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল  » «   হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ  » «   আফগান সীমান্তে ৪ পাকিস্তানি সেনা নিহত  » «   ঈদের খরচ হিসেবে ‘ন্যায্য পাওনা’ চেয়েছিলাম: রাব্বানী  » «   পুলিশ সুপারদের কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   ছাত্রলীগের নেতৃত্বে জয়-লেখক  » «   হিন্দি চাপিয়ে দিলে ভাষা যুদ্ধের হুমকি, রাজ্যে রাজ্যে প্রতিবাদ  » «   শিক্ষামন্ত্রীর কড়া চিঠি  » «   পরিবহন ধর্মঘটে বিপর্যস্ত প্যারিস; ৩৮০ কিমি ট্র্যাফিক জ্যাম!  » «  

ব্যারিস্টার সুমন এবার নিজেই ভাইরাল!



নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমাজের নানা অসংগতি লাইভ তুলে ধরার কারণে বহুল পরিচিত মুখ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি এবার নিজেই ভাইরাল হয়েছেন।

এর আগে দেশের বিভিন্ন স্থানে গিয়ে সেখানকার নানা অসংগতি ফেসবুক লাইভের মাধ্যমে সবার সামনে তুলে ধরে আলোচনায় আসেন সুমন। তার এই লাইভের পর অনেক সমস্যারই সমাধানে উদ্যোগী হন যথাযথ কর্তৃপক্ষ। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যেমে তার ভক্তও রয়েছে বিপুল।

সম্প্রতি ব্যারিস্টার সুমনের ভাস্কর্য তৈরি করে আলোচনায় আসলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী উত্তম কুমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সুমনের ভাস্কর্যের ছবি ভাইরাল হওয়ার পর তা নিয়ে আলোচনায় আসলেন খোদ সুমন নিজেই।

ভাস্কর্য তৈরির ছবি সামাজিক মাধ্যমে আসার পর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার ফেসবুক পেজে লিখেন, ‘ধন্যবাদ উত্তম, অনেক সম্মানিত অনুভব করছি।’

সমাজের নানান ধরনের সমস্যা নিয়ে কথা বলায় শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, তার এই কার্মকাণ্ডের জন্য তার অসংখ্য ভক্ত রয়েছে বাস্তব জীবনেও। আর সেই বাস্তব জীবনের ভক্ত উত্তম কুমারই তৈরি করলেন তার ভাস্কর্য।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: