বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ব্যারিস্টার সুমন এবার নিজেই ভাইরাল!



নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমাজের নানা অসংগতি লাইভ তুলে ধরার কারণে বহুল পরিচিত মুখ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি এবার নিজেই ভাইরাল হয়েছেন।

এর আগে দেশের বিভিন্ন স্থানে গিয়ে সেখানকার নানা অসংগতি ফেসবুক লাইভের মাধ্যমে সবার সামনে তুলে ধরে আলোচনায় আসেন সুমন। তার এই লাইভের পর অনেক সমস্যারই সমাধানে উদ্যোগী হন যথাযথ কর্তৃপক্ষ। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যেমে তার ভক্তও রয়েছে বিপুল।

সম্প্রতি ব্যারিস্টার সুমনের ভাস্কর্য তৈরি করে আলোচনায় আসলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী উত্তম কুমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সুমনের ভাস্কর্যের ছবি ভাইরাল হওয়ার পর তা নিয়ে আলোচনায় আসলেন খোদ সুমন নিজেই।

ভাস্কর্য তৈরির ছবি সামাজিক মাধ্যমে আসার পর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার ফেসবুক পেজে লিখেন, ‘ধন্যবাদ উত্তম, অনেক সম্মানিত অনুভব করছি।’

সমাজের নানান ধরনের সমস্যা নিয়ে কথা বলায় শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, তার এই কার্মকাণ্ডের জন্য তার অসংখ্য ভক্ত রয়েছে বাস্তব জীবনেও। আর সেই বাস্তব জীবনের ভক্ত উত্তম কুমারই তৈরি করলেন তার ভাস্কর্য।

সংবাদটি শেয়ার করুন

Developed by: