শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক



নিউজ ডেস্ক:: সিলেটে নগরীতে ব্যাটারি চালিত রিকশা ও অটোরিকশা বন্ধ করতে অভিযানে নেমেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। আদালতের নিষেধাজ্ঞা থাকায় শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় থেকে নগরীর ভিআইপি রোডের লামাবাজার ও শেখঘাট এলাকায় গড়ে ওঠা বেশ কয়েকটি শোরুমে এ অভিযান চালানো হয়।

এ সময় অনুমোদনহীন ব্যাটারি চালিত রিকশা ও অটোরিকশা বিক্রি এবং বাজারজাত করার অপরাধে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত থেকে বেশ কয়েকটি শোরুম সিলগালা করেন। অভিযানে সার্বিক সহযোগিতায় ছিলেন সিলেট মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের সদস্যরা।

অভিযান শেষে সিসিক মেয়র সাংবাদিকদের জানান, “উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকার পরও একটি চক্র দীর্ঘ দিন থেকে নগরীর ভিআইপি রোডের লামাবাজার থেকে শেখঘাট পয়েন্ট পর্যন্ত সড়কের দুই পাশে অর্ধশতাধিক ছোট বড় শোরুমে ব্যাটারি চালিত রিকশা, অটোরিকশা রেখে বাজারজাত করছে।সিসিকের পক্ষ থেকে একাধিকবার ব্যাটারি চালিত রিকশা, অটোরিকশা বিক্রি ও বাজারজাত না করতে নিষেধ প্রদান করলেও সংশ্লিষ্টরা কোন কর্ণপাত করেনি। যার কারণে বাধ্য হয়ে অভিযানে নামতে হয়েছে।”

তিনি আরো জানান, “নগরীর বেশ কিছু এলাকার গ্যারেজ ও শোরুমে ব্যাটারি চালিত রিকশা ও অটোরিকশা রেখে বিক্রি ও পাড়া-মহল্লায় চলাচল করতে একটি চক্র সহায়তা করছে।” ধারাবাহিকভাবে এদের বিরুদ্ধেও অভিযান চালানো হবে বলেও জানান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

অভিযানে সিলেট মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নিকুলিন চাকমা, সিটি কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, সিকন্দর আলী, রকিবুল ইসলাম ঝলকসহ সিসিকের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: