রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

ব্যাগ ও ফ্রিজের ভেতর ৫ শিশুর লাশ



4. houseআন্তর্জাতিক ডেস্ক::
দক্ষিণ-পশ্চিম ফ্রান্সে একটি বাড়িতে তল্লাশী চালিয়ে ব্যাগ ও ফ্রিজের ভেতর থেকে পাঁচ শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর এএফপির। ফরাসী টেলিভিশন চ্যানেল আইটেলের এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার সকালে একটি ব্যাগ থেকে এক নবজাতকের লাশ উদ্ধারের পর বাড়িটিতে তল্লাশী চালিয়ে আরও চার শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। বোরডক্স শহরের লুচেটের একটি বাড়ি থেকে ওই লাশগুলো উদ্ধার করা হয়।

ওই শিশুদের বাবার ব্যাগ থেকে এক নবজাতকের লাশ পাওয়ার পর পুলিশ বাড়িটিতে আরও তল্লাশী চালায়। এ সময় ফ্রিজের ভেতর থেকে আরও চার শিশুর লাশ পাওয়া যায়। এ ঘটনার পর শিশুদের ৪০ বছর বয়সী বাবাকে জেলহাজতে নেওয়া হয়েছে। তাদের ৩৫ বছর বয়সী মা হাসপাতালে ভর্তি রয়েছেন।

পুলিশ সূত্র জানিয়েছে, সম্ববত ওই নারী বাড়িতে সন্তান জন্ম দিয়েছেন। তাকে গাইনোলজিক্যাল ও মানসিক অবস্থা পরীক্ষার জন্য বোরডক্স হাসপাতালে নেওয়া হয়েছে। ঘটনাটির প্রকৃত কারণ এখনো জানা যায়নি। পুলিশ জানিয়েছে, উদ্ধার করা লাশগুলোর ময়নাতদন্ত করা হবে। ওই দম্পত্তির ১৩ ও ১৫ বছর বয়সী দুই মেয়ে ছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: