সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাবরি মসজিদের রায় দিল যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতি!  » «   মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা  » «   ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান  » «   সুলতান মনসুর বেইমান মুনাফিক : মিসবাহ সিরাজ  » «   স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী  » «   বিপুল উৎসাহ উদ্দীপনায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা যুবলীগ  » «   পাকিস্তানের জাদুঘরে অভিনন্দনের মূর্তি, সোশ্যাল মিডিয়ায় ঝড়  » «   ঘূর্ণিঝড় বুলবুলে তছনছ সাকিবের কাঁকড়ার খামার  » «   টিউলিপের প্রচারণায় লন্ডনের দুয়ারে দুয়ারে সিলেটিরা  » «   বসন্তের কোকিলদের দলে ভেড়াবেন না: ওবায়দুল কাদের  » «   ১৫ বছর পর পাকিস্তান থেকে পেঁয়াজ আনছে বাংলাদেশ  » «   দেশকে এবারও বাঁচিয়ে দিলো সুন্দরবন  » «   ঘূর্ণিঝড়ে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ : ত্রাণ প্রতিমন্ত্রী  » «   রিফাত শরিফ হত্যাকাণ্ড: বেরিয়ে এসেছে নতুন তথ্য  » «   ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে লন্ডভন্ড খুলনা, নিহত ১  » «  

ব্যাংককে সড়ক দুর্ঘটনায় গৌতম সাহার অকাল মৃত্যু



52প্রবাস ডেস্ক : থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট বাংলাদেশি ব্যক্তিত্ব গৌতম সাহার মৃত্যু হয়েছে। গত এপ্রিলের শেষ নাগাদ সেখানকার একটি হোটেল থেকে শপিংয়ে যাচ্ছিলেন তিনি। রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল অতর্কিতে এসে ধাক্কা দেয় তাকে। এতে গৌতম সাহা গুরুতর আহত হন।

রাস্তা থেকে উদ্ধার করে আহত গৌতমকে হাসপাতালে ভর্তি করে থাই পুলিশ। দেশটির বাংলাদেশ দূতাবাস তার নিয়মিত খোঁজখবরও নিতে থাকে। কিন্তু চিকিৎসকদের পক্ষে তার গুরুতর আঘাত সারিয়ে তোলা সম্ভব হয়নি। টানা কয়েকদিন মৃত্যুর সঙ্গে ‍পাঞ্জা লড়ে মঙ্গলবার দিবাগত রাতে হাসপাতালেই শেষ নি:শ্বাস ত্যাগ করেন গৌতম সাহা।

গৌতম সাহার অকাল মৃত্যুতে তার পরিবার, আত্মীয়-স্বজন ও বন্ধুমহলে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: