বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বোলার আবুল-তাইজুলের ব্যাটিং তাণ্ডবে মান বাঁচল সিলেটের



স্পোর্টস ডেস্ক::বিপিএলের পঞ্চম আসরে সর্বনিম্ন রান করে অল আউট হতে যাচ্ছিলো সিলেট সিক্সার্স কিন্তু বোলার আবুল হাসান রাজুর ও তাইজুলের ব্যাটিং তান্ডবে কিছুটা ঘুরে দারিয়েছে সিলেট। ঢাকা পর্বের দ্বিতীয় ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নাসির হোসেনের সিলেট সিক্সার্সকে টস জিতে ব্যাটিংয়ে পাঠায় ঢাকা। প্রথম পর্বে সিলেটের কাছে বড় ব্যবধানে পরাজিত হয় ঢাকা ডাইনামাইটস। আফ্রিদির বোলিং তান্ডবে একপ্রকার কোনঠাসা হয়ে পরেছিলো সিলেট।

১৩ রানে ১ উইকেট, ১৫ তে ২, ২৩ শে ৩, ২৯ শে ৪, ৩৩ শে ৫, ৫১ তে ৬, ৫২ তে ৮, ৫৩ তে ৯ উইকেটের পতন! পরে তাইজুল আর বোলার আবুল হাসান জুটিতে স্কোর ১০১ রান! এই হলো সিলেট সিক্সার্সের ব্যাটিং লাইন আপ!

ওপেনিংয়ে খেলতে নামা উপুল থারাঙ্গা ইনিংস বড় করতে পারেনি আজ । তাকে সাজঘরে পাঠায় আবু হায়দার রনি আউট হওয়ার আগে করে ২ বলে ১ রান। এর পর সিলেট সিক্সার্সে আবরো আঘাত হানে আবু হায়দার রনি এবার শিকার হয় দানুসকা গুনথিলাকা তিনি করেন ৯ বলে ১৫ রান। ম্যাচে ফিরার জন্য মাঠে নামে সাব্বির রহমান কিন্তু ৫ বলে ১ রান করে ফিরে যায় প্রেবিলিয়নে এখন পর্যন্ত কোন ম্যাচেই জ্বলে উঠতে পারে নি এই ব্যাসম্যান তিনি শিকার হয় সুনিল নারিনের কাছে।

সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির কিছুটা প্রতিরোধ করার চেষ্টা করে কিন্তু শহিদ আফ্রিদি তাকে আউট করলে কোনঠাসা হয়ে যায় সিলেট সিক্সার্স। এর আগে ৬ বলে ৬ রান করে আউট হয় রস হুইটলি। এর পর সিলেট শিবিরে আবার আঘাত হানে আফ্রিদি ওয়ানিদু হাসারাঙ্গান ও টিম ফিরায় তিনি। মোহাম্মদ শরীফকে বোল্ড করে নারিন। তবে সবাই যখন ব্যাট হাতে ব্যার্থ তখনি জ্বলে উঠে আবুল হাসান রাজু ও তাইজুল জুটি শেষ মূহুর্তে দলের সব দায়িত্ব কাধে তুলে নেয় এই দুই ব্যাসম্যান তাইজুল ও রাজু মিলে করে ৪৮ রানের জুটি আফ্রিদি নেয় ৪ উইকেট ও আবু হায়দার রনি ২টি উইকেট ও নারিন নেয় ৩ টি উইকেট

সিলেট সিক্সার্স: ১০১/৯ (২০ ওভার)
ব্যাটিং: তাইজুল (১০*) আবুল হাসান রাজু(৩০*)
টার্গেটঃ১০২

সিলেট সিক্সার্সঃ নাসির হোসেন, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, আবুল হাসান রাজু, তাইজুল ইসলাম, মোহাম্মদ শরীফ, উপুল থারাঙ্গা, রস হুইটলি, দানুসকা গুনথিলাকা, ওয়ানিদু হাসারাঙ্গা ও টিম ব্রেসনান।

ঢাকা ডায়নামাইটসঃ সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ শহীদ, আবু হায়দার রনি, জহরুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদ আফ্রিদি, এভিন লুইস, সুনিল নারিন, ক্যামেরন ডেলপোর্ট ও কাইরন পোলার্ড।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: