শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী



বিনোদন ডেস্ক::খ্যাতির বিড়ম্বনা বলে একটা কথা আছে। এই বিষয়টি হাড়ে হাড়ে টের পান জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। তবে অভিনেত্রীদের একটু বেশিই বিড়ম্বনায় পড়তে হয়। তাই তো জনসম্মুখে বোরকা পরেই যাতায়ত করে থাকেন জনপ্রিয় অভিনেত্রীরা। কিন্তু ছবির সংবাদের উপরে যে বোরকা পরা অভিনেত্রীকে দেখতে পাচ্ছেন, তিনি বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না। মুখ তাকে দেখাতে হলোই।

এই বোরকা পরা অভিনেত্রী হচ্ছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী শাবনূর। সহকর্মীদের অনুরোধেই শাবনূরকে মুখ দেখাতে হল। গতকাল তিনি আরেক চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ঢাকার একটি রেস্তোঁরায়।

সেই রেস্তোঁরার আড্ডায় আরো যোগ দিয়েছিলেন অভিনেতা রুবেল, খল অভিনেতা ডন, শিবা শানু প্রমুখ। এই চলচ্চিত্র তারকাদের হঠাৎ আড্ডার ছবি ছবি ফেসবুকে আপ করেছেন নাসরিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: