মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী



বিনোদন ডেস্ক::খ্যাতির বিড়ম্বনা বলে একটা কথা আছে। এই বিষয়টি হাড়ে হাড়ে টের পান জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। তবে অভিনেত্রীদের একটু বেশিই বিড়ম্বনায় পড়তে হয়। তাই তো জনসম্মুখে বোরকা পরেই যাতায়ত করে থাকেন জনপ্রিয় অভিনেত্রীরা। কিন্তু ছবির সংবাদের উপরে যে বোরকা পরা অভিনেত্রীকে দেখতে পাচ্ছেন, তিনি বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না। মুখ তাকে দেখাতে হলোই।

এই বোরকা পরা অভিনেত্রী হচ্ছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী শাবনূর। সহকর্মীদের অনুরোধেই শাবনূরকে মুখ দেখাতে হল। গতকাল তিনি আরেক চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ঢাকার একটি রেস্তোঁরায়।

সেই রেস্তোঁরার আড্ডায় আরো যোগ দিয়েছিলেন অভিনেতা রুবেল, খল অভিনেতা ডন, শিবা শানু প্রমুখ। এই চলচ্চিত্র তারকাদের হঠাৎ আড্ডার ছবি ছবি ফেসবুকে আপ করেছেন নাসরিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: