বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

বোমা বিস্ফোরণে শিশু আহত



নিউজ ডেস্ক::ঝিনাইদহের মহেশপুরে ঘরের মধ্যে বোমা বিস্ফোরণে সাগর হোসেন (১২) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে।

সে উপজেলার বাথানগাছি গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহত সাগরকে গুরুতর আহত অবস্থায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মহেশপুর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল ইসলাম জানান, সোমবার সকাল ১০টার দিকে বাথানগাছি গ্রামে শহিদুল ইসলামের ঘরের মধ্যে বিকট শব্দ হয়। এ সময় ঘরের মধ্যে ধোয়া বের হতে থাকে। এর পর তার ছেলে সাগর আহত অবস্থায় বাইরে বেরিয়ে আসে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বোমা বিস্ফোরণে সে আহত হয়েছে। তবে ঘটনাস্থলে গিয়ে বোমার কোন আলামত পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই তারা সব আলামত নষ্ট করে ফেলে বলে জানার এই পুলিশের কর্মকর্তা। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে যোগ করেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: