শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

বোমা বিস্ফোরণে শিশু আহত



নিউজ ডেস্ক::ঝিনাইদহের মহেশপুরে ঘরের মধ্যে বোমা বিস্ফোরণে সাগর হোসেন (১২) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে।

সে উপজেলার বাথানগাছি গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহত সাগরকে গুরুতর আহত অবস্থায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মহেশপুর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল ইসলাম জানান, সোমবার সকাল ১০টার দিকে বাথানগাছি গ্রামে শহিদুল ইসলামের ঘরের মধ্যে বিকট শব্দ হয়। এ সময় ঘরের মধ্যে ধোয়া বের হতে থাকে। এর পর তার ছেলে সাগর আহত অবস্থায় বাইরে বেরিয়ে আসে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বোমা বিস্ফোরণে সে আহত হয়েছে। তবে ঘটনাস্থলে গিয়ে বোমার কোন আলামত পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই তারা সব আলামত নষ্ট করে ফেলে বলে জানার এই পুলিশের কর্মকর্তা। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে যোগ করেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: