সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

বোমা বিস্ফোরণে শিশু আহত



নিউজ ডেস্ক::ঝিনাইদহের মহেশপুরে ঘরের মধ্যে বোমা বিস্ফোরণে সাগর হোসেন (১২) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে।

সে উপজেলার বাথানগাছি গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহত সাগরকে গুরুতর আহত অবস্থায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মহেশপুর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল ইসলাম জানান, সোমবার সকাল ১০টার দিকে বাথানগাছি গ্রামে শহিদুল ইসলামের ঘরের মধ্যে বিকট শব্দ হয়। এ সময় ঘরের মধ্যে ধোয়া বের হতে থাকে। এর পর তার ছেলে সাগর আহত অবস্থায় বাইরে বেরিয়ে আসে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বোমা বিস্ফোরণে সে আহত হয়েছে। তবে ঘটনাস্থলে গিয়ে বোমার কোন আলামত পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই তারা সব আলামত নষ্ট করে ফেলে বলে জানার এই পুলিশের কর্মকর্তা। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে যোগ করেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: