রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

বোনের দিকে না তাকাতে রোহিতকে হুমকি দিয়েছিলেন যুবরাজ!



খেলাধুলা ডেস্ক::ভারতের অন্যতম সেরা দুই ক্রিকেটার রোহিত শর্মা ও যুবরাজ সিং। মাঠে ও মাঠের বাইরে দু’জায়গাতেই তাদের সম্পর্ক বেশ ভালো। সতীর্থ ছাড়াও তাদের মধ্যে রয়েছে আরেকটি সুন্দর সম্পর্ক। যুবরাজকে রাখি পরিয়েছিলেন রোহিতের স্ত্রী রিতিকা শাজদে। মজার ছলে, রোহিতকে বোন জামাই বলেও ডেকে থাকেন যুবরাজ।

রিতিকার সঙ্গে অবশ্য রোহিতের প্রথম পরিচয় ঘটেছিল এই যুবরাজের মাধ্যমেই। তবে মজার ব্যাপার, সে সময় এই রিতিকার দিকে না তাকাতে রোহিতকে হুমকিও দিয়েছিলেন ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার যুবরাজ! এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন ওয়ানডেতে তিনটি ডাবল সেঞ্চুরি মালিক রোহিত নিজেই।

এ প্রসঙ্গে রোহিতের ভাষ্য, ‘একটা শুটিংয়ে গিয়েছিলাম। সেখানে আমার সঙ্গে যুবরাজ আর ইরফানও ছিল। রিতিকাও সেই শুটিংয়ে হাজির ছিল, পরিচালককে সাহায্য করছিল। সেখানেই তার সঙ্গে আমার প্রথম দেখা। এর কিছুক্ষন পর সিনিয়র ক্রিকেটার যুবরাজের সঙ্গে দেখা হয়। পরবর্তীতে তিনি রিতিকাকে দেখিয়ে বলেন, ও আমার বোন। ওর দিকে তাকাবে না।’

উল্লেখ্য, ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন রোহিত-রিতিকা। এখন তারা সুখে সংসার করছেন। ক’দিন আগেই তাদের বিয়ের দুই বছর পূর্ণ হয়।

দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের অধিনায়ক হয়ে মাঠে নেমেছিলেন রোহিত। সেদিন গ্যালারিতে উপস্থিত ছিলেন রিতিকাও। ডাবল সেঞ্চুরির মাধ্যমে বিশেষ দিনটিকে স্মরণীয় করে রেখেছেন রোহিত। এর চেয়ে ভালো উপহার রিতিকার জন্য বোধ হয় আর হতে পারতো না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: