শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «  

বোনের দিকে না তাকাতে রোহিতকে হুমকি দিয়েছিলেন যুবরাজ!



খেলাধুলা ডেস্ক::ভারতের অন্যতম সেরা দুই ক্রিকেটার রোহিত শর্মা ও যুবরাজ সিং। মাঠে ও মাঠের বাইরে দু’জায়গাতেই তাদের সম্পর্ক বেশ ভালো। সতীর্থ ছাড়াও তাদের মধ্যে রয়েছে আরেকটি সুন্দর সম্পর্ক। যুবরাজকে রাখি পরিয়েছিলেন রোহিতের স্ত্রী রিতিকা শাজদে। মজার ছলে, রোহিতকে বোন জামাই বলেও ডেকে থাকেন যুবরাজ।

রিতিকার সঙ্গে অবশ্য রোহিতের প্রথম পরিচয় ঘটেছিল এই যুবরাজের মাধ্যমেই। তবে মজার ব্যাপার, সে সময় এই রিতিকার দিকে না তাকাতে রোহিতকে হুমকিও দিয়েছিলেন ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার যুবরাজ! এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন ওয়ানডেতে তিনটি ডাবল সেঞ্চুরি মালিক রোহিত নিজেই।

এ প্রসঙ্গে রোহিতের ভাষ্য, ‘একটা শুটিংয়ে গিয়েছিলাম। সেখানে আমার সঙ্গে যুবরাজ আর ইরফানও ছিল। রিতিকাও সেই শুটিংয়ে হাজির ছিল, পরিচালককে সাহায্য করছিল। সেখানেই তার সঙ্গে আমার প্রথম দেখা। এর কিছুক্ষন পর সিনিয়র ক্রিকেটার যুবরাজের সঙ্গে দেখা হয়। পরবর্তীতে তিনি রিতিকাকে দেখিয়ে বলেন, ও আমার বোন। ওর দিকে তাকাবে না।’

উল্লেখ্য, ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন রোহিত-রিতিকা। এখন তারা সুখে সংসার করছেন। ক’দিন আগেই তাদের বিয়ের দুই বছর পূর্ণ হয়।

দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের অধিনায়ক হয়ে মাঠে নেমেছিলেন রোহিত। সেদিন গ্যালারিতে উপস্থিত ছিলেন রিতিকাও। ডাবল সেঞ্চুরির মাধ্যমে বিশেষ দিনটিকে স্মরণীয় করে রেখেছেন রোহিত। এর চেয়ে ভালো উপহার রিতিকার জন্য বোধ হয় আর হতে পারতো না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: