বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

বোনের দিকে না তাকাতে রোহিতকে হুমকি দিয়েছিলেন যুবরাজ!



খেলাধুলা ডেস্ক::ভারতের অন্যতম সেরা দুই ক্রিকেটার রোহিত শর্মা ও যুবরাজ সিং। মাঠে ও মাঠের বাইরে দু’জায়গাতেই তাদের সম্পর্ক বেশ ভালো। সতীর্থ ছাড়াও তাদের মধ্যে রয়েছে আরেকটি সুন্দর সম্পর্ক। যুবরাজকে রাখি পরিয়েছিলেন রোহিতের স্ত্রী রিতিকা শাজদে। মজার ছলে, রোহিতকে বোন জামাই বলেও ডেকে থাকেন যুবরাজ।

রিতিকার সঙ্গে অবশ্য রোহিতের প্রথম পরিচয় ঘটেছিল এই যুবরাজের মাধ্যমেই। তবে মজার ব্যাপার, সে সময় এই রিতিকার দিকে না তাকাতে রোহিতকে হুমকিও দিয়েছিলেন ভারতের অন্যতম সেরা অলরাউন্ডার যুবরাজ! এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন ওয়ানডেতে তিনটি ডাবল সেঞ্চুরি মালিক রোহিত নিজেই।

এ প্রসঙ্গে রোহিতের ভাষ্য, ‘একটা শুটিংয়ে গিয়েছিলাম। সেখানে আমার সঙ্গে যুবরাজ আর ইরফানও ছিল। রিতিকাও সেই শুটিংয়ে হাজির ছিল, পরিচালককে সাহায্য করছিল। সেখানেই তার সঙ্গে আমার প্রথম দেখা। এর কিছুক্ষন পর সিনিয়র ক্রিকেটার যুবরাজের সঙ্গে দেখা হয়। পরবর্তীতে তিনি রিতিকাকে দেখিয়ে বলেন, ও আমার বোন। ওর দিকে তাকাবে না।’

উল্লেখ্য, ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন রোহিত-রিতিকা। এখন তারা সুখে সংসার করছেন। ক’দিন আগেই তাদের বিয়ের দুই বছর পূর্ণ হয়।

দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের অধিনায়ক হয়ে মাঠে নেমেছিলেন রোহিত। সেদিন গ্যালারিতে উপস্থিত ছিলেন রিতিকাও। ডাবল সেঞ্চুরির মাধ্যমে বিশেষ দিনটিকে স্মরণীয় করে রেখেছেন রোহিত। এর চেয়ে ভালো উপহার রিতিকার জন্য বোধ হয় আর হতে পারতো না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: