সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

বৈশাখী শাড়ি না পেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা



নিউজ ডেস্ক:: লালমনিরহাটে বৈশাখী শাড়ি না পাওয়ায় মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সৃষ্টি রানী রায় (১৩) নামে এক স্কুলছাত্রী। রোববার রাতে জেলার কালীগঞ্জ উপজেলার মৌজা শাখাতী গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে।নিহত সৃষ্টি রানী উপজেলার মৌজা শাখাতী গ্রামের শিপন চন্দ্র রায়ের মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়তো।

স্থানীয়রা জানান, রোববার সৃষ্টি রানী রায় তার মায়ের কাছে বৈশাখী শাড়ির বায়না ধরে। তার মা পরিমিতা রানী শাড়ি কিনে না দিয়ে বাবার বাড়িতে চলে যান। আর বাবা শিপন চন্দ্র রায় কবুতরের ওষুধ কেনার জন্য চামটারহাটে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে রাতে সৃষ্টি রানী রায় বাড়ির দক্ষিণ পাশের ঘরের ভেতর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে কালীগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: