মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

বেলজিয়াম বিএনপির বিক্ষোভ সমাবেশ ১লা ফেব্রুয়ারি



আলম হোসেন:: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের মামলার রায় নিয়ে নড়েচড়ে বসেছে দলটি। এনিয়ে সক্রিয় থাকবে বিভিন্ন দেশে থাকা দলটির প্রবাসী নেতাকর্মীরাও।

রায়কে কেন্দ্র করে আগামী ১ ফেব্রুয়ারি থেকে ইউরোপ, এশিয়া, আমেরিকা, কানাডা ও অস্ট্রেলিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশের বিএনপির নেতাকর্মীরা একযোগে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধনসহ লাগাতার কর্মসূচি ঘোষণা করছেন।

বিএনপি সূত্র জানিয়েছে, আগামী ১ ফেব্রুয়ারি প্রবাসে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সংশ্লিষ্ট দেশে পররাষ্ট্র মন্ত্রনালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করবেন। সমাবেশ ও মানববন্ধন শেষে স্মারকলিপি দেয়ারও কথা রয়েছে।

আগামী ১ ফেব্রুয়ারির কর্মসূচির পর বিক্ষিপ্তভাবে কর্মসূচি চললেও নেতিবাচক রায় হলে আন্দোলন তীব্রতর করার পরিকল্পনা আছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট নেতারা।

এদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি বেলজিয়াম শাখার উদ্যোগ আগামী ১লা ফেব্রুয়ারি ইউরোপিয়ান ইউনিয়নের সদর দপ্তর ব্রাসেলসে বেলজিয়াম পররাষ্ট্র মন্ত্রনালয়ের সামনে বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু জানিয়েছেন বিক্ষোভ সমাবেশ মানব্বন্ধন সহ লাগাতার কর্মসূচি পালন করবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: