বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

বেনাপোলে ২৮ হাজার মার্কিন ডলারসহ পাসপোর্টযাত্রী আটক



1476054876_benapole-atok-picture-0120161009215149-300x156বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে ২৮ হাজার মার্কিন ডলার ও ক্যামেরাসহ আমির হোসেন (২৫) নামে একজন বাংলাদেশি পাসপোর্টযাত্রীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার সন্ধ্যা ৬টার দিকে তাকে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক পাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে আটক করা হয়। আটক আমির হোসেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সরকারি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

যশোর ২৬ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত কমান্ডিং অফিসার মেজর লিয়াকত আলী জানান, গোপন সংবাদে জানা যায় একজন বাংলাদেশি পাসপোর্টযাত্রী ভারত থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা নিয়ে বাংলাদেশে আসবে।

এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক পাসেঞ্জার টার্মিনালের সামনে অবস্থান নেন বিজিবির টহল দল। পরে আমির হোসেন ভারত থেকে পাসপোর্টের (এই-৪৫৪৮১৬০) মাধ্যমে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন ও কাস্টমসের কার্যাদি সম্পন্ন করে ঘটনাস্থলে এলে বিজিবি তাকে আটক করে।

এসময় তার দেহ তল্লাশি করে পায়ের মোজা থেকে ২৮ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি প্রায় সাড়ে ২২ লাখ), উন্নতমানের ক্যামেরা উদ্ধার করা হয়। ডলার ও ক্যামেরাসহ আটক মালামালের মূল্য ৩০ লাখ বলে বিজিবির ওই কর্মকর্তা জানান।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। আটক আমির হোসেনকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: