বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «  

বেনাপোলে ২৮ হাজার মার্কিন ডলারসহ পাসপোর্টযাত্রী আটক



1476054876_benapole-atok-picture-0120161009215149-300x156বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে ২৮ হাজার মার্কিন ডলার ও ক্যামেরাসহ আমির হোসেন (২৫) নামে একজন বাংলাদেশি পাসপোর্টযাত্রীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার সন্ধ্যা ৬টার দিকে তাকে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক পাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে আটক করা হয়। আটক আমির হোসেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সরকারি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

যশোর ২৬ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত কমান্ডিং অফিসার মেজর লিয়াকত আলী জানান, গোপন সংবাদে জানা যায় একজন বাংলাদেশি পাসপোর্টযাত্রী ভারত থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা নিয়ে বাংলাদেশে আসবে।

এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক পাসেঞ্জার টার্মিনালের সামনে অবস্থান নেন বিজিবির টহল দল। পরে আমির হোসেন ভারত থেকে পাসপোর্টের (এই-৪৫৪৮১৬০) মাধ্যমে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন ও কাস্টমসের কার্যাদি সম্পন্ন করে ঘটনাস্থলে এলে বিজিবি তাকে আটক করে।

এসময় তার দেহ তল্লাশি করে পায়ের মোজা থেকে ২৮ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি প্রায় সাড়ে ২২ লাখ), উন্নতমানের ক্যামেরা উদ্ধার করা হয়। ডলার ও ক্যামেরাসহ আটক মালামালের মূল্য ৩০ লাখ বলে বিজিবির ওই কর্মকর্তা জানান।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। আটক আমির হোসেনকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: