মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কক্সবাজার শরণার্থী শিবির পরিদর্শনরোহিঙ্গাদের নিয়ে প্রিয়াঙ্কার আবেগঘন স্ট্যাটাস  » «   যেভাবে ফ্রিজে খাবার রাখবেন!  » «   আইপিএলের ‘ব্যর্থ একাদশ’  » «   নির্যাতন থেকে বাঁচতে থানার ছাদ থেকে যুবকের লাফ!  » «   ‘মৎসকন্যা’ আর বাঁচল না!  » «   একাদশ সংসদ নির্বাচনইফতার পার্টি থেকেই শুরু ভোটের রাজনীতি  » «   দুই মামলায় জামিন চেয়ে খালেদা জিয়ার আবেদন  » «   বাপ-ছেলে মিলে তরুনীকে যৌন নির্যাতন  » «   রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ আপিল বিভাগে স্থগিত  » «   রোজা নিয়ে ৬টি ভুল ধারণা  » «   ‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «  

বেনাপোলে বাংলাদেশি ৪৫ হাজার নতুন ৫ টাকার নোট জব্দ



নিউজ ডেস্ক::যশোর বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টের নোম্যান্সল্যান্ড থেকে সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১২ টায় প্রতিবেশী দেশ ভারতে পাচারের সময় পরিত্যাক্ত অবস্থায় পাঁচ টাকার নতুন নোটের অনেকগুলো বান্ডিল জব্দ করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। যার পরিমাণ ৪৫ হাজার টাকা।

যশোর বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার জানান, বেনাপোল নোম্যান্সল্যান্ডে লেবারের কাছে ব্যাগ দেখে সন্দেহ হলে ব্যাগটি তল্লাশির জন্য ক্যাম্পে আনা হলে তার মধ্যে বাংলাদেশি ৪৫ হাজার টাকার পাঁচ টাকার নতুন নোট পাওয়া যায়। এ সময় ওই টাকার মালিক ঘটনা টের পেয়ে পালিয়ে যান।

তিনি আরো বলেন, আটককৃত টাকা পাসপোর্ট যাত্রীর বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এর আগেও পাসপোর্ট যাত্রীর মাধ্যমে ২ ও ৫ টাকার নোট পাচার হয়েছে। যা আমরা জব্দও করেছি।

ওই জব্দকৃত টাকা বেনাপোল পোর্ট থানায় জমা দেয়া হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: