বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «  

বৃষ্টির হানায় পন্ড সিলেট ও খুলনার ম্যাচ



ইদ্রিছ আলী, ঢাকা থেকে:: ১৬ তম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডাইনামাইটস ও চিটাগং ভাইকিংস। এর আগে সকাল থেকে গুড়িগুড়ি বৃষ্টির প্রভাবে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটনাইনস’র মধ্যকার ম্যাচটি শুরু হতে বিলম্ব হচ্ছিল। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্তই ঘোষণা করলেন আম্পায়াররা।
বৃষ্টির কারণে উইকেট কভার দিয়ে ঢেকে রাখা হয়। তবে দুই দল মাঠে প্রবেশ করে নিজেদের মত হালকা অনুশীলন ঠিকই সেরে নেয়। যদি ম্যাচটা মাঠে গড়ায়, প্রস্তুত থাকতে হবে তো! তবে মাঠে আর গড়ায়নি ম্যাচটি।
দুপুর ১২টা ৩০ মিনিটে টস হওয়ার কথা থাকলেও হয়নি। ম্যাচ কন্ডিশন অনুযায়ী বিকেল ৩ টা ৫৫ মিনিটের মধ্যে খেলা শুরু করার তাড়া ছিল। অন্তত ৩০ মিনিট আগে টস করতে হবে।
আগেই। জানিয়ে দেয়া হয়েছিল বিকেল ৩ টা ২৫ মিনিটের মধ্যে বা তার আগে বৃষ্টি না থামলে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটান্সের ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা হবে, শেষ পর্যন্ত তাই হলো। খেলা মাঠে না গড়ানোয় খুলনা টাইটনাইনস’র ১ পয়েন্ট সিলেট সিক্সার্সে ১ পয়েন্ট করে ভাগ করে দেয়া হয়।
তবে পরের ম্যাচ নিয়েও আছে সংশয়। বৃষ্টির কারণে নতুন করে কভার দিয়ে ঢেকে রাখা হচ্ছে উইকেট ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: