বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

বৃষ্টির হানায় পন্ড সিলেট ও খুলনার ম্যাচ



ইদ্রিছ আলী, ঢাকা থেকে:: ১৬ তম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডাইনামাইটস ও চিটাগং ভাইকিংস। এর আগে সকাল থেকে গুড়িগুড়ি বৃষ্টির প্রভাবে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটনাইনস’র মধ্যকার ম্যাচটি শুরু হতে বিলম্ব হচ্ছিল। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্তই ঘোষণা করলেন আম্পায়াররা।
বৃষ্টির কারণে উইকেট কভার দিয়ে ঢেকে রাখা হয়। তবে দুই দল মাঠে প্রবেশ করে নিজেদের মত হালকা অনুশীলন ঠিকই সেরে নেয়। যদি ম্যাচটা মাঠে গড়ায়, প্রস্তুত থাকতে হবে তো! তবে মাঠে আর গড়ায়নি ম্যাচটি।
দুপুর ১২টা ৩০ মিনিটে টস হওয়ার কথা থাকলেও হয়নি। ম্যাচ কন্ডিশন অনুযায়ী বিকেল ৩ টা ৫৫ মিনিটের মধ্যে খেলা শুরু করার তাড়া ছিল। অন্তত ৩০ মিনিট আগে টস করতে হবে।
আগেই। জানিয়ে দেয়া হয়েছিল বিকেল ৩ টা ২৫ মিনিটের মধ্যে বা তার আগে বৃষ্টি না থামলে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটান্সের ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা হবে, শেষ পর্যন্ত তাই হলো। খেলা মাঠে না গড়ানোয় খুলনা টাইটনাইনস’র ১ পয়েন্ট সিলেট সিক্সার্সে ১ পয়েন্ট করে ভাগ করে দেয়া হয়।
তবে পরের ম্যাচ নিয়েও আছে সংশয়। বৃষ্টির কারণে নতুন করে কভার দিয়ে ঢেকে রাখা হচ্ছে উইকেট ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: