শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনের আগে বিএনপির তিন শর্ত!  » «   রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত  » «   ৬ বছর ধরে শিক্ষক শূন্য ৯টি বিভাগ, জনবল সংকটে বন্ধ হওযার পথে কলেজ  » «   মাদকবিরোধী অভিযানপুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   প্রধানমন্ত্রীকে সংবর্ধনাশনিবার বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক  » «   কারাগারে গরমে অসুস্থ ১১ কয়েদি, একজনের অবস্থা আশঙ্কাজনক  » «   আলোচিত সেই পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস গ্রেফতার  » «   রাজনগরে প্রচণ্ড গরমে ব্যবসায়ীর মৃত্যু  » «   বাংলাদেশ ব্যাংকের স্বর্ণের ভল্টে ঢোকেন যারা  » «   সাংবাদিকদের ওবায়দুল কাদের‘বিএনপির রাজনীতিতে ভাটা চলছে, জোয়ার কবে ফিরবে তা কেউ জানে না’  » «   টাইগাদের দারুন জয়  » «   যে কারণে তাপমাত্র বেড়েছে, দু-একদিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা  » «   যেসব কারণে ফল খারাপ  » «   মেয়ের সাথে প্রথমবার অমিতাভ বচ্চন  » «   সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «  

বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের



নিউজ ডেস্ক::গাজীপুরের শ্রীপুরে নেশার টাকার জন্য মাকে মারধর করার অপরাধে ছেলে আওলাদ হোসেন (৩৫) কে দুই বছরের সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার এ কারাদণ্ডের আদেশ দেন।

কারাদণ্ড পাওয়া আওলাদ হোসেন শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর গ্রামের মৃত সাহাব উদ্দিন মুক্তারের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও শ্রীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার জানান, দণ্ড পাওয়া আওলাদ হোসেন একজন মাদকসেবী। নেশার টাকার জন্য প্রায় সময়ই তাঁর মা শাহনাজ বেগমকে সে মারধর করত। কিছু দিন পূর্বে সে মাদকের টাকা জোগাড় করতে তাঁর মায়ের গলায় থাকা স্বর্ণের চেইন জোর করে নিয়ে বিক্রি করে এবং ঘরে থাকা বিভিন্ন ধরনের আসবাবপত্রে ভাংচুর চালায়। পরে মা শাহনাজ বেগমের অভিযোগের প্রেক্ষিত্রে শ্রীপুর থানা পুলিশ তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে উপস্থাপন করলে তাকে দুই বছরের সাজা প্রদান করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: