শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

বৃটেনে লেবার রিজিওনাল বোৰ্ড মেম্বার নির্বাচিত হলেন সিলেটি মেয়ে আফসানা



নিউজ ডেস্ক:: বৃটেনে সিলেটি মেয়ে আফসানা লেবার রিজিওনাল বোৰ্ড মেম্বার নির্বাচিত। এটি এথনিক মাইনোরিটির জন্য একটি অৰ্জন। গত ২ ও ৩ মাৰ্চ অনুষ্ঠিত,লেবার পার্টির রিজওনাল সম্মেলনে সিটিও ইষ্ট নিউহাম,বার্কিং ও ডেগেনহাম,রেডব্রিজ, হেবারিংও টাওয়ার হ্যামলেটস এর প্রতিনিধি হিসাবে নির্বাচিত হন,আফসানা বেগম (টাওয়ার হ্যামলেটস)এবং বব লিটল উড (রেডব্রিজ)। ও লাইম হাউস লেবার পার্টির সেক্রেটারী উদিয়মান রাজনৈতিক কর্মী, আফসানা বেগম।

তাকে নিৰ্বাচিত করায় অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমার অবস্থান ঘৃণার রাজনীতির বিরেুদ্ধে। লেবার পার্টির, স্থানীয় পর্যায়ের সদস্যদের স্বার্থ ও সংখ্যালঘু জনগোষ্ঠির সামাজিক অবস্থান নিশ্চিত করন এবং তাদের মুখপাত্র হিসাবে পরিচালিত হবে আমার কর্মধারা।

আফসানা বলেন,আমি লেবার পার্টি ও জেরেমী করবিনের ভিসনকে স্বাগত জানিয়ে কাজ করতে চাই। এবং আগামী দু,বছর ট্রেনিং, ডেভোলাপমেন্ট, লোকাল পার্টিতে গণতন্ত্র চর্চাও প্রতিনিধিত্ব নিশ্চিন্ত করনের জন্য কাজ করবো।

উল্লেখ্য আফসানা বেগম,টাওয়ার হ্যামলেটসে জন্ম ও বেড়ে উঠা।তার বাবা সাবেক কাউন্সিলার ও মেয়র মরহুম মনির উদ্দিন আহমদের অনুপ্রেরনায় অল্প বয়সে রাজনীতি ও সামাজিক কর্মকান্ডে সংপৃক্ত হন। আফসানা বর্তমানে টাওয়ার হ্যামলেটস হোম ওকুইনম্যারী ইউনিভার্সীটিতে কৰ্মরত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: