বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

বৃটেনে লেবার রিজিওনাল বোৰ্ড মেম্বার নির্বাচিত হলেন সিলেটি মেয়ে আফসানা



নিউজ ডেস্ক:: বৃটেনে সিলেটি মেয়ে আফসানা লেবার রিজিওনাল বোৰ্ড মেম্বার নির্বাচিত। এটি এথনিক মাইনোরিটির জন্য একটি অৰ্জন। গত ২ ও ৩ মাৰ্চ অনুষ্ঠিত,লেবার পার্টির রিজওনাল সম্মেলনে সিটিও ইষ্ট নিউহাম,বার্কিং ও ডেগেনহাম,রেডব্রিজ, হেবারিংও টাওয়ার হ্যামলেটস এর প্রতিনিধি হিসাবে নির্বাচিত হন,আফসানা বেগম (টাওয়ার হ্যামলেটস)এবং বব লিটল উড (রেডব্রিজ)। ও লাইম হাউস লেবার পার্টির সেক্রেটারী উদিয়মান রাজনৈতিক কর্মী, আফসানা বেগম।

তাকে নিৰ্বাচিত করায় অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমার অবস্থান ঘৃণার রাজনীতির বিরেুদ্ধে। লেবার পার্টির, স্থানীয় পর্যায়ের সদস্যদের স্বার্থ ও সংখ্যালঘু জনগোষ্ঠির সামাজিক অবস্থান নিশ্চিত করন এবং তাদের মুখপাত্র হিসাবে পরিচালিত হবে আমার কর্মধারা।

আফসানা বলেন,আমি লেবার পার্টি ও জেরেমী করবিনের ভিসনকে স্বাগত জানিয়ে কাজ করতে চাই। এবং আগামী দু,বছর ট্রেনিং, ডেভোলাপমেন্ট, লোকাল পার্টিতে গণতন্ত্র চর্চাও প্রতিনিধিত্ব নিশ্চিন্ত করনের জন্য কাজ করবো।

উল্লেখ্য আফসানা বেগম,টাওয়ার হ্যামলেটসে জন্ম ও বেড়ে উঠা।তার বাবা সাবেক কাউন্সিলার ও মেয়র মরহুম মনির উদ্দিন আহমদের অনুপ্রেরনায় অল্প বয়সে রাজনীতি ও সামাজিক কর্মকান্ডে সংপৃক্ত হন। আফসানা বর্তমানে টাওয়ার হ্যামলেটস হোম ওকুইনম্যারী ইউনিভার্সীটিতে কৰ্মরত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: