রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বৃটেনের জেলা জাজ নিযুক্ত হলেন ওসমানীনগরের লুৎফুর রহমান



নিউজ ডেস্ক:: এবার আরো এক বৃটিশ বাংলাদেশী বৃটেনে ডিস্ট্রিক (জেলা) জাজ নিযুক্ত হলেন। তিনি হলেন লুৎফুর রহমান। সম্প্রতি ব্রিটেনের রানী দ্বিতীয় এলিবেথ তাঁকে জেলা জাজ হিসাবে নিয়োগ দেন। গত ৪ নভেম্বর বৃটেনের প্রধান বিচারপতি তাকে ক্যানটারবারি কম্বাইন্ড কোর্ট দক্ষিণ ইস্টার্ন সার্কিট সেন্টারে নিয়োগ দেন। ৪৬ বছর বয়স্ক লুৎফুর রহমান ১৯৯৬ সালে বার এট ল’ সম্পন্ন করে বিভিন্ন ল’চেম্বারে প্রাকটিস করেন।

২০০৪ সালে তিনি রোড ইউজার চার্জিং ট্রাইব্যুালের অ্যাডজুডিকেটর হিসাবে নিয়োগ লাভ করেন। ২০১১ সালে তাঁকে প্রপার্টি চেম্বার এবং সোশ্যাল এনটাইটেলমেন্ট চেম্বারে প্রথমস্তরের ট্রাইব্যুনালের বিচারক হিসেবে নিয়োগ দেওয়া হয়। তিনি ২০১৩ এবং ২০১৪ সালে ইমিগ্রেশন এবং এসাইলাম চেম্বারে বসার জন্য ডেপুটি জেলা জাজ হিসাবে নিয়োগ পান।

মরহুম হাজী আব্বাস মিয়া ও শরিফা খাতুনের ছেলে লুৎফুর রহমানের পৈত্রিক নিবাস সিলেটের ওসমানী নগর উপজেলার হামতন পুর গ্রামে। বর্তমানে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়ে নিয়ে কেন্টে বসবাস করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: