রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

বুড়িচংয়ে : সরকারি গাছ কেটে নিল অবসর প্রাপ্ত সার্জেন্ট



নিউজ ডেস্ক::কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার এক সড়কের সরকারি গাছ কেটে ফেলেছে অবসর প্রাপ্ত সার্জেন্ট মমতাজ উদ্দিন (কবিরাজ)।

সরেজমিনে ঘুরে দেখা যায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন দক্ষিণগ্রাম বাজার সংলগ্নে কুমিল্লা-সালদা সড়কের সরকারি সীমানায় দুটি বননাইল্লা ও ছোট শিশু গাছ কেটে নিল দক্ষিণগ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে ও সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট মমতাজ উদ্দিন (কবিরাজ)।

তার সাথে কথা বললে তিনি জানান, এখানে আমার জমি ও দোকান রয়েছে এবং এখানে দোকানের ঘর তোলা হবে চলাচল সুবিধার্থে এই দুটি গাছ কেটে ফেলেছি। তবে গাছটি আকারে অনেক ছোট। এই গাছটি জ্বালানী কাজে ছাড়া অন্য কাজে ব্যবহার করা যাবে না। এটির মূল্যও অনেক কম তাই বিক্রি না করে গাছটি শুকানোর জন্য মাঠে ছড়িয়ে রেখেছি এখনও বাড়িতে নেইনি। তবে প্রশাসনের অনুমতি ছাড়া কেটে ফেলে অন্যায় করেছে বলে তিনি জানান।

এই ব্যাপারে উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জাকিয়া আফরিন বলেন, সরকারি সড়কের পাশে যেই কোনো গাছ সরকারের। তাই সরকারের অনুমতি ছাড়া এইসব গাছ কাটতে পারবে না। তবে খোজ নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: