বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

বুড়িচংয়ে : সরকারি গাছ কেটে নিল অবসর প্রাপ্ত সার্জেন্ট



নিউজ ডেস্ক::কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার এক সড়কের সরকারি গাছ কেটে ফেলেছে অবসর প্রাপ্ত সার্জেন্ট মমতাজ উদ্দিন (কবিরাজ)।

সরেজমিনে ঘুরে দেখা যায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন দক্ষিণগ্রাম বাজার সংলগ্নে কুমিল্লা-সালদা সড়কের সরকারি সীমানায় দুটি বননাইল্লা ও ছোট শিশু গাছ কেটে নিল দক্ষিণগ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে ও সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট মমতাজ উদ্দিন (কবিরাজ)।

তার সাথে কথা বললে তিনি জানান, এখানে আমার জমি ও দোকান রয়েছে এবং এখানে দোকানের ঘর তোলা হবে চলাচল সুবিধার্থে এই দুটি গাছ কেটে ফেলেছি। তবে গাছটি আকারে অনেক ছোট। এই গাছটি জ্বালানী কাজে ছাড়া অন্য কাজে ব্যবহার করা যাবে না। এটির মূল্যও অনেক কম তাই বিক্রি না করে গাছটি শুকানোর জন্য মাঠে ছড়িয়ে রেখেছি এখনও বাড়িতে নেইনি। তবে প্রশাসনের অনুমতি ছাড়া কেটে ফেলে অন্যায় করেছে বলে তিনি জানান।

এই ব্যাপারে উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জাকিয়া আফরিন বলেন, সরকারি সড়কের পাশে যেই কোনো গাছ সরকারের। তাই সরকারের অনুমতি ছাড়া এইসব গাছ কাটতে পারবে না। তবে খোজ নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: