মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

বুড়িচংয়ে : সরকারি গাছ কেটে নিল অবসর প্রাপ্ত সার্জেন্ট



নিউজ ডেস্ক::কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার এক সড়কের সরকারি গাছ কেটে ফেলেছে অবসর প্রাপ্ত সার্জেন্ট মমতাজ উদ্দিন (কবিরাজ)।

সরেজমিনে ঘুরে দেখা যায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন দক্ষিণগ্রাম বাজার সংলগ্নে কুমিল্লা-সালদা সড়কের সরকারি সীমানায় দুটি বননাইল্লা ও ছোট শিশু গাছ কেটে নিল দক্ষিণগ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে ও সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট মমতাজ উদ্দিন (কবিরাজ)।

তার সাথে কথা বললে তিনি জানান, এখানে আমার জমি ও দোকান রয়েছে এবং এখানে দোকানের ঘর তোলা হবে চলাচল সুবিধার্থে এই দুটি গাছ কেটে ফেলেছি। তবে গাছটি আকারে অনেক ছোট। এই গাছটি জ্বালানী কাজে ছাড়া অন্য কাজে ব্যবহার করা যাবে না। এটির মূল্যও অনেক কম তাই বিক্রি না করে গাছটি শুকানোর জন্য মাঠে ছড়িয়ে রেখেছি এখনও বাড়িতে নেইনি। তবে প্রশাসনের অনুমতি ছাড়া কেটে ফেলে অন্যায় করেছে বলে তিনি জানান।

এই ব্যাপারে উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জাকিয়া আফরিন বলেন, সরকারি সড়কের পাশে যেই কোনো গাছ সরকারের। তাই সরকারের অনুমতি ছাড়া এইসব গাছ কাটতে পারবে না। তবে খোজ নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: