মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «   বিতর্কিত পুরস্কারের নিয়তি নিয়ে জাজের প্রতিবাদ, কিন্তু….  » «   বাজারে এলো দেশে তৈরি প্রথম ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন  » «   তদন্ত করে ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস  » «   চট্টগ্রামে ঘর থেকে ১৫ ফুট লম্বা অজগর উদ্ধার  » «   চট্টগ্রাম হয়ে এলএনজি নিয়ে মাতারবাড়ি যাবে ‘এক্সিলেন্স’  » «   ‘বিনোদন নগরী’র উদ্বোধন করছেন সৌদি বাদশাহ  » «   চট্টগ্রাম ইন্ডি ফিল্ম ফেস্ট উপহার দিলো ‘দৃশ্যছায়া’  » «   শহীদ ফজলুল হক পৌর উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  » «   মিনিটে মেসির আয় ২৫ লাখ টাকা  » «   হাতী, জিরাফ, হিপ্পোর মৃত্যু হবে, বড় প্রাণী হবে ‘গরু’!  » «   ছেলেকে ক্রিকেটার বানাতে বাবার বাড়ি বিক্রি!  » «   পত্নীতলায় বীর মুক্তিযোদ্ধা নির্মল ঘোষের মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় সৎকাজ সমপন্ন  » «   নির্বাচন কমিশনে নূন্যতম সৌজন্যবোধও নেই  ———————– : মোমিন মেহেদী  » «   সড়ক দুর্ঘটনায় নিহত রাজীব : মৃত্যুর আগে খালার কাছে যা বলেছিল সেই রাজীব!  » «  

বুড়িচংয়ে : সরকারি গাছ কেটে নিল অবসর প্রাপ্ত সার্জেন্ট



নিউজ ডেস্ক::কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার এক সড়কের সরকারি গাছ কেটে ফেলেছে অবসর প্রাপ্ত সার্জেন্ট মমতাজ উদ্দিন (কবিরাজ)।

সরেজমিনে ঘুরে দেখা যায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন দক্ষিণগ্রাম বাজার সংলগ্নে কুমিল্লা-সালদা সড়কের সরকারি সীমানায় দুটি বননাইল্লা ও ছোট শিশু গাছ কেটে নিল দক্ষিণগ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে ও সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট মমতাজ উদ্দিন (কবিরাজ)।

তার সাথে কথা বললে তিনি জানান, এখানে আমার জমি ও দোকান রয়েছে এবং এখানে দোকানের ঘর তোলা হবে চলাচল সুবিধার্থে এই দুটি গাছ কেটে ফেলেছি। তবে গাছটি আকারে অনেক ছোট। এই গাছটি জ্বালানী কাজে ছাড়া অন্য কাজে ব্যবহার করা যাবে না। এটির মূল্যও অনেক কম তাই বিক্রি না করে গাছটি শুকানোর জন্য মাঠে ছড়িয়ে রেখেছি এখনও বাড়িতে নেইনি। তবে প্রশাসনের অনুমতি ছাড়া কেটে ফেলে অন্যায় করেছে বলে তিনি জানান।

এই ব্যাপারে উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জাকিয়া আফরিন বলেন, সরকারি সড়কের পাশে যেই কোনো গাছ সরকারের। তাই সরকারের অনুমতি ছাড়া এইসব গাছ কাটতে পারবে না। তবে খোজ নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: