রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

বিয়ে ভাঙল মিঠুনপুত্রের, যা বললেন পাত্রীর মা!



বিনোদন ডেস্ক::ভারতের তামিলনাড়ুর নীলগিরি জেলার উধগমন্ডলমের একটি হোটেলে বিয়ের আয়োজন করা হয়েছিল ভারতীয় তারকা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী মিমোর বিয়ের। কিন্তু, দিন-তারিখ সব ঠিক হয়ে গেলেও শেষ মুহূর্তে পণ্ড হয় সব আয়োজন। বিয়ের অনুষ্ঠানে হোটেলেটিতে তদন্তকারী কর্মকর্তারা উপস্থিত হওয়ার পরেই বিয়ে বাতিল করে দিয়ে ফিরে যায় কনেপক্ষ।

কিছু দিন আগে এক নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ ওঠে মিমোর বিরুদ্ধে। কিন্তু তা সত্ত্বেও বিয়ে বাতিল করেননি কনে মদালসা শর্মার পরিবার। পূর্ব পরিকল্পনা অনুযায়ী আজই তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

এ প্রসঙ্গে পাত্রীর মা জানান, এই মুহূর্তে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চান না। বর্তমানে বিয়ের কোনো সম্ভাবনা নেই বলেও জানিয়েছেন মাদালসার মা শীলা শর্মা।

পাশাপাশি সংবাদমাধ্যমের প্রতি অনুরোধ যাতে এখন তাদের একটু একা থাকতে দেয়। উপযুক্ত সময় হলে তিনি সমস্ত কিছু খোলসা করবেন।

শনিবার মিমোর বিয়ের দিন স্থির ছিল। বিয়ের তোড়জোড় জোর কদমে শুরু হলেও আচমকাই তা ভেঙে যায়।

সম্প্রতি এক নারী অভিযোগ করেন, মিমোর সঙ্গে বেশ কয়েক বছর ধরে তার শারীরিক সম্পর্ক রয়েছে। ফলে তিনি গর্ভবতীও হয়ে পড়েন। কিন্তু, বিষয়টি যাতে পাঁচকান না হয়, তার জন্য সংশ্লিষ্ঠ ওই পরিবারের উপর চাপ দেওয়া হয় বলে অভিযোগ।

মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে হুমকি দেওয়ার ওই অভিযোগ ওঠে। যোগিতা বালির হুমকির জেরেই ওই পরিবার মুম্বাই ছেড়ে দিল্লিতে ফিরে আসে বলেও অভিযোগ দায়ের করা হয়। এরপরই বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। অভিযোগ দায়ের করা হয় মিঠুনের স্ত্রী ও ছেলের বিরুদ্ধে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: