বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

বিয়ে ভাঙল মিঠুনপুত্রের, যা বললেন পাত্রীর মা!



বিনোদন ডেস্ক::ভারতের তামিলনাড়ুর নীলগিরি জেলার উধগমন্ডলমের একটি হোটেলে বিয়ের আয়োজন করা হয়েছিল ভারতীয় তারকা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী মিমোর বিয়ের। কিন্তু, দিন-তারিখ সব ঠিক হয়ে গেলেও শেষ মুহূর্তে পণ্ড হয় সব আয়োজন। বিয়ের অনুষ্ঠানে হোটেলেটিতে তদন্তকারী কর্মকর্তারা উপস্থিত হওয়ার পরেই বিয়ে বাতিল করে দিয়ে ফিরে যায় কনেপক্ষ।

কিছু দিন আগে এক নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ ওঠে মিমোর বিরুদ্ধে। কিন্তু তা সত্ত্বেও বিয়ে বাতিল করেননি কনে মদালসা শর্মার পরিবার। পূর্ব পরিকল্পনা অনুযায়ী আজই তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

এ প্রসঙ্গে পাত্রীর মা জানান, এই মুহূর্তে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চান না। বর্তমানে বিয়ের কোনো সম্ভাবনা নেই বলেও জানিয়েছেন মাদালসার মা শীলা শর্মা।

পাশাপাশি সংবাদমাধ্যমের প্রতি অনুরোধ যাতে এখন তাদের একটু একা থাকতে দেয়। উপযুক্ত সময় হলে তিনি সমস্ত কিছু খোলসা করবেন।

শনিবার মিমোর বিয়ের দিন স্থির ছিল। বিয়ের তোড়জোড় জোর কদমে শুরু হলেও আচমকাই তা ভেঙে যায়।

সম্প্রতি এক নারী অভিযোগ করেন, মিমোর সঙ্গে বেশ কয়েক বছর ধরে তার শারীরিক সম্পর্ক রয়েছে। ফলে তিনি গর্ভবতীও হয়ে পড়েন। কিন্তু, বিষয়টি যাতে পাঁচকান না হয়, তার জন্য সংশ্লিষ্ঠ ওই পরিবারের উপর চাপ দেওয়া হয় বলে অভিযোগ।

মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে হুমকি দেওয়ার ওই অভিযোগ ওঠে। যোগিতা বালির হুমকির জেরেই ওই পরিবার মুম্বাই ছেড়ে দিল্লিতে ফিরে আসে বলেও অভিযোগ দায়ের করা হয়। এরপরই বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। অভিযোগ দায়ের করা হয় মিঠুনের স্ত্রী ও ছেলের বিরুদ্ধে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: