রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বিয়ে নয়, বাগদান হয়েছে রুবেলের!



Rubel-news-bg20160521210932নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিয়ে হয়নি, বাগদান সম্পন্ন হয়েছে। কিছুদিন থেকেই দেশের বেশ কিছু গণমাধ্যমে রুবেল হোসেনের বিয়ের খবরটি ছড়িয়ে পড়ে। তবে এখনও পর্যন্ত বিষয়টি সত্য কী না তা কেউই প্রকাশ করতে পারেননি।

বিষয়টি জানতে শনিবার (২১ মে) সন্ধ্যায় রুবেলের মুঠোফোনে যোগাযোগ করলে তার বাবা সিদ্দিকুর রহমান কথা বলেন। তিনি জানান, ‘রুবেলের বিয়ে এখনও হয়নি। ওর বাগদান করে রেখেছি। যেহেতু তেমন কিছুই হয়নি তাই মিডিয়াকে কী আর বলবো?’

মেয়ের নাম কী, থাকে কোথায়? এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, ‘আমি ভাল বলতে পারবো না। বাকিটা রুবেলকে ফোন করে জেনে নিন।’ এরপর আর কিছু না বলেই ফোনের সংযোগ কেটে দেন রুবেলের বাবা।

রুবেলের মতো লুকোচুরির আশ্রয় নিয়ে তার বাবা সিদ্দিকুর রহমান বিষয়টি এড়িয়ে যেতে চাইলেও একটি সূত্র থেকে জানা যায়, গত বছরের ফেব্রুয়ারিতে নিজ জেলা বাগেরহাটের মুনিগঞ্জ এলাকায় ওষুধ কোম্পানীতে কর্মরত কামরুল ইসলামের কন্যা ইসরাত জাহান দোলার সাথে বিয়ে হয় রুবেলের। তবে, বিষয়টি শুধুমাত্রই অনুমান নির্ভর।

গত বছর মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কের জের ধরে কম ভুগতে হয়নি রুবেলকে। অবশ্য রুবেল সেসব কাটিয়ে এখন মনোযোগ দিয়েছেন শুধুই ক্রিকেটে। ইনজুরি কাটিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ দিয়ে আবারো ক্রিকেটে ফিরেছেন রুবেল হোসেন। প্রাইম ব্যাংকের হয়ে খেলছেন তিনি। ৭ ম্যাচে ২৭.৮৮ গড় ও ৪.৭৩ ইকোনমি রেটে ৯ উইকেট নিয়েছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: