বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

বিয়ে না করেই ‘গর্ভবতী’ মেহজাবিন!



বিনোদন ডেস্ক:: কিছুদিন ধরে জোর গুঞ্জন, অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর বিয়ের খবর। নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে নাকি গাঁটছড়া বেঁধেছেন তিনি। এদিকে এরপর থেকে শুটিং স্পট, আড্ডায় বেশ শোনা যায় এই লাক্সতারকার বিয়ের ব্যাপারটি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও কেউ কেউ এই নিয়ে লিখছেন। তবে সবটাই অনুমাননির্ভর।

এদিকে, সেই গুঞ্জন আরো বেগ পেয়েছে গতমাসে। ওইসময় নাকি তারা দুজন একসঙ্গে দেশের বাইরে থেকে ঘুরে এসেছেন। তাছাড়া আলাদা আলাদা করে ফেসবুকে চেকিং-ও দিয়েছেন।

তবে তাদের কাছের মানুষদের দাবি, বর্তমানে দু’জনই একসঙ্গেই থাকছেন। সময় কাটাচ্ছেন। চলতি বছরেই সম্পন্ন হতে পারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এতে বুঝা যাচ্ছে, বেশ জলঘোলা হয়েছে তাদের বিয়ে নিয়ে।তবে এই দু’জনের কাছের কেউই এই বিয়ের ব্যাপারে কোনো তথ্য বা প্রমাণ দিতে না পারলেও অনেকে পুরো খবরটিকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন।

এদিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন আরেকটি খবর রটেছে মেহজাবিনকে নিয়ে। তাদের একটি দল আগেই বলেছে, মেহজাবিনের বিয়ে হয়েছে। সে সমালোচকরাই এখন বলছেন, মেহজাবিন প্রেগনেন্ট! এ নিয়ে একটি ছবিও শেয়ার করেছেন তারা। তবে এই খবরেরও সত্যটা এখনো পাওয়া যায়নি।

প্রসঙ্গত, মেহজাবিন এখন সময়ের ব্যস্ততম অভিনেত্রী। তার হাতে রয়েছে প্রচুর নাটক-টেলিফিল্মের কাজ। গেল কয়েকবছরে সবচেয়ে আলোচিত কাজগুলো তার ঝুলিতে। ঠিক এই সময়ে মেহজাবিনের বিয়ের সিদ্ধান্ত কতোটা সময়োপযোগী হবে তা সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: