রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

বিয়ে না করেই ‘গর্ভবতী’ মেহজাবিন!



বিনোদন ডেস্ক:: কিছুদিন ধরে জোর গুঞ্জন, অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর বিয়ের খবর। নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে নাকি গাঁটছড়া বেঁধেছেন তিনি। এদিকে এরপর থেকে শুটিং স্পট, আড্ডায় বেশ শোনা যায় এই লাক্সতারকার বিয়ের ব্যাপারটি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও কেউ কেউ এই নিয়ে লিখছেন। তবে সবটাই অনুমাননির্ভর।

এদিকে, সেই গুঞ্জন আরো বেগ পেয়েছে গতমাসে। ওইসময় নাকি তারা দুজন একসঙ্গে দেশের বাইরে থেকে ঘুরে এসেছেন। তাছাড়া আলাদা আলাদা করে ফেসবুকে চেকিং-ও দিয়েছেন।

তবে তাদের কাছের মানুষদের দাবি, বর্তমানে দু’জনই একসঙ্গেই থাকছেন। সময় কাটাচ্ছেন। চলতি বছরেই সম্পন্ন হতে পারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এতে বুঝা যাচ্ছে, বেশ জলঘোলা হয়েছে তাদের বিয়ে নিয়ে।তবে এই দু’জনের কাছের কেউই এই বিয়ের ব্যাপারে কোনো তথ্য বা প্রমাণ দিতে না পারলেও অনেকে পুরো খবরটিকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন।

এদিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন আরেকটি খবর রটেছে মেহজাবিনকে নিয়ে। তাদের একটি দল আগেই বলেছে, মেহজাবিনের বিয়ে হয়েছে। সে সমালোচকরাই এখন বলছেন, মেহজাবিন প্রেগনেন্ট! এ নিয়ে একটি ছবিও শেয়ার করেছেন তারা। তবে এই খবরেরও সত্যটা এখনো পাওয়া যায়নি।

প্রসঙ্গত, মেহজাবিন এখন সময়ের ব্যস্ততম অভিনেত্রী। তার হাতে রয়েছে প্রচুর নাটক-টেলিফিল্মের কাজ। গেল কয়েকবছরে সবচেয়ে আলোচিত কাজগুলো তার ঝুলিতে। ঠিক এই সময়ে মেহজাবিনের বিয়ের সিদ্ধান্ত কতোটা সময়োপযোগী হবে তা সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: