বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «   উল্টো আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা: মির্জা ফখরুল  » «   এবার তাজমন্দিরে রূপান্তরিত হচ্ছে আগ্রার তাজমহল  » «   বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «  

বিয়ে গোপন করে ছাত্রসমাজ এর সাধারন সম্পাদক আকরামুল!



সাতক্ষীরা প্রতিনিধি::জাতীয় ছাত্রসমাজ সাতক্ষীরা জেলা শাখার নবনির্বাচিত কমিটির সাধারন সম্পাদক আকরামুল ইসলাম বিবাহিত। বিয়ের তথ্য গোপন করে সে জেলা ছাত্রসমাজের সাধারন সস্পাদক হয়েছে বলে জানাগেছে।

গঠনতন্ত্র অনুযায়ী বিবাহিত কেউ পদে আসতে পারবে না উল্লেখ্য থাকলেও তথ্য গোপন করে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আকরামুল ইসলাম।

বিশ্বাস্ত সুত্রে জানা গেছে, তার শশুর বাড়ি সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়া এলাকায়। শশুর হলেন কাজি ফসি উদ্দীন স্বপন। সে সাতক্ষীরার আশাশুনি এলজিইডি অফিসে হিসাব রক্ষক হিসাবে কর্মরত। তার ছোট মেয়ে আফিনা আঞ্জুমান প্রথার সঙ্গে দীর্ঘ ৭ মাস পূর্বে বিবাহ হয়েছে আকরামুল ইসলামের।

এই বিষয়ে কাজী ফসি উদ্দিন স্বপনের কাছে জানতে চাইলে তিনি তথ্য গোপন করে কে বলেন, এখনো বিয়ে হয়নি বিয়ের কথা চলছে।

এ বিষয়ে জেলা সাধারন সম্পাদক আকরামুল ইসলাম বলেন, আমি বিয়ে করেছি আপনাকে কে বলেছে। আমি বিয়েই করিনি।
এর পর ছবি বিষয়ে জানতে চাইলে বলেন, প্রথার সাথে আমার সুসর্ম্পক্য রয়েছে।তবে বিয়ে হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: