শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

বিয়ে গোপন করে ছাত্রসমাজ এর সাধারন সম্পাদক আকরামুল!



সাতক্ষীরা প্রতিনিধি::জাতীয় ছাত্রসমাজ সাতক্ষীরা জেলা শাখার নবনির্বাচিত কমিটির সাধারন সম্পাদক আকরামুল ইসলাম বিবাহিত। বিয়ের তথ্য গোপন করে সে জেলা ছাত্রসমাজের সাধারন সস্পাদক হয়েছে বলে জানাগেছে।

গঠনতন্ত্র অনুযায়ী বিবাহিত কেউ পদে আসতে পারবে না উল্লেখ্য থাকলেও তথ্য গোপন করে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আকরামুল ইসলাম।

বিশ্বাস্ত সুত্রে জানা গেছে, তার শশুর বাড়ি সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়া এলাকায়। শশুর হলেন কাজি ফসি উদ্দীন স্বপন। সে সাতক্ষীরার আশাশুনি এলজিইডি অফিসে হিসাব রক্ষক হিসাবে কর্মরত। তার ছোট মেয়ে আফিনা আঞ্জুমান প্রথার সঙ্গে দীর্ঘ ৭ মাস পূর্বে বিবাহ হয়েছে আকরামুল ইসলামের।

এই বিষয়ে কাজী ফসি উদ্দিন স্বপনের কাছে জানতে চাইলে তিনি তথ্য গোপন করে কে বলেন, এখনো বিয়ে হয়নি বিয়ের কথা চলছে।

এ বিষয়ে জেলা সাধারন সম্পাদক আকরামুল ইসলাম বলেন, আমি বিয়ে করেছি আপনাকে কে বলেছে। আমি বিয়েই করিনি।
এর পর ছবি বিষয়ে জানতে চাইলে বলেন, প্রথার সাথে আমার সুসর্ম্পক্য রয়েছে।তবে বিয়ে হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: