বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

বিয়ে গোপন করে ছাত্রসমাজ এর সাধারন সম্পাদক আকরামুল!



সাতক্ষীরা প্রতিনিধি::জাতীয় ছাত্রসমাজ সাতক্ষীরা জেলা শাখার নবনির্বাচিত কমিটির সাধারন সম্পাদক আকরামুল ইসলাম বিবাহিত। বিয়ের তথ্য গোপন করে সে জেলা ছাত্রসমাজের সাধারন সস্পাদক হয়েছে বলে জানাগেছে।

গঠনতন্ত্র অনুযায়ী বিবাহিত কেউ পদে আসতে পারবে না উল্লেখ্য থাকলেও তথ্য গোপন করে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আকরামুল ইসলাম।

বিশ্বাস্ত সুত্রে জানা গেছে, তার শশুর বাড়ি সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়া এলাকায়। শশুর হলেন কাজি ফসি উদ্দীন স্বপন। সে সাতক্ষীরার আশাশুনি এলজিইডি অফিসে হিসাব রক্ষক হিসাবে কর্মরত। তার ছোট মেয়ে আফিনা আঞ্জুমান প্রথার সঙ্গে দীর্ঘ ৭ মাস পূর্বে বিবাহ হয়েছে আকরামুল ইসলামের।

এই বিষয়ে কাজী ফসি উদ্দিন স্বপনের কাছে জানতে চাইলে তিনি তথ্য গোপন করে কে বলেন, এখনো বিয়ে হয়নি বিয়ের কথা চলছে।

এ বিষয়ে জেলা সাধারন সম্পাদক আকরামুল ইসলাম বলেন, আমি বিয়ে করেছি আপনাকে কে বলেছে। আমি বিয়েই করিনি।
এর পর ছবি বিষয়ে জানতে চাইলে বলেন, প্রথার সাথে আমার সুসর্ম্পক্য রয়েছে।তবে বিয়ে হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: