শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

বিয়ে করে ‘দেউলিয়া’ কোহলি!



বিনোদন ডেস্ক::অনেক গোপনীয়তা আর নাটকীয়তার মধ্যেই গত বছরের ১১ ডিসেম্বর ইতালির তুসকানির এক হেরিটেজ রিসোর্টে গাটছড়া বাঁধেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। বিয়ের ২০-২২দিন পেরিয়ে গেলেও এখনও কাটেনি তার রেশ। জাতীয় দল থেকে সপ্তাহ তিনেকের ছুটি নিয়ে ইতালিতে গিয়ে বিয়েটা সেরেছিলেন। এর পর ভারতের মুম্বাই ও দিল্লিতে অভ্যর্থনার আয়োজন করা হয়।

আপাতত দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত কোহলি। স্বামীর পাশে থাকতে দক্ষিণ আফ্রিকা উড়ে গিয়েছেন স্ত্রী আনুশকাও। সেখানে নতুন বছরের উদযাপন পর্ব ভালোভাবেই সারছেন নবদম্পতি। তবে এর মাঝেই কোহলি-আনুশকার একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকায় একটি শপিং মলে আনুশকাকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়েছেন কোহলি।

সেখানে আবার ৫০ শতাংশ শীতকালীন ছাড় দেওয়া হচ্ছে। কোহলি ও আনুশকার এই ছবি তাদের ফ্যান ক্লাবের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হয়। এমন ছবি প্রকাশ্যে আসতেই বিদ্রুপের শিকার হচ্ছেন হাইপ্রোফাইল এই দম্পতি। কেউ কেউ বলছেন, বিয়ে করে দেউলিয়াই হয়ে গেছে কোহলি, তাই তো ৫০% ছাড়ে জিনিসপত্র কেনাকাটা করছেন!

গনেশ নামের একজন লিখেছেন, ‘কোহলির মোট সম্পত্তি ৭.১ মিলিয়ন ডলার আর আনুশকার ৩.২ মিলিয়ন ডলার। তার পরও ৫০% ছাড়ে কেনাকাটা!’

উল্লেখ্য, আগামী শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে কোহলির দল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: