মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

বিয়ে করে ‘দেউলিয়া’ কোহলি!



বিনোদন ডেস্ক::অনেক গোপনীয়তা আর নাটকীয়তার মধ্যেই গত বছরের ১১ ডিসেম্বর ইতালির তুসকানির এক হেরিটেজ রিসোর্টে গাটছড়া বাঁধেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। বিয়ের ২০-২২দিন পেরিয়ে গেলেও এখনও কাটেনি তার রেশ। জাতীয় দল থেকে সপ্তাহ তিনেকের ছুটি নিয়ে ইতালিতে গিয়ে বিয়েটা সেরেছিলেন। এর পর ভারতের মুম্বাই ও দিল্লিতে অভ্যর্থনার আয়োজন করা হয়।

আপাতত দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত কোহলি। স্বামীর পাশে থাকতে দক্ষিণ আফ্রিকা উড়ে গিয়েছেন স্ত্রী আনুশকাও। সেখানে নতুন বছরের উদযাপন পর্ব ভালোভাবেই সারছেন নবদম্পতি। তবে এর মাঝেই কোহলি-আনুশকার একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকায় একটি শপিং মলে আনুশকাকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়েছেন কোহলি।

সেখানে আবার ৫০ শতাংশ শীতকালীন ছাড় দেওয়া হচ্ছে। কোহলি ও আনুশকার এই ছবি তাদের ফ্যান ক্লাবের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হয়। এমন ছবি প্রকাশ্যে আসতেই বিদ্রুপের শিকার হচ্ছেন হাইপ্রোফাইল এই দম্পতি। কেউ কেউ বলছেন, বিয়ে করে দেউলিয়াই হয়ে গেছে কোহলি, তাই তো ৫০% ছাড়ে জিনিসপত্র কেনাকাটা করছেন!

গনেশ নামের একজন লিখেছেন, ‘কোহলির মোট সম্পত্তি ৭.১ মিলিয়ন ডলার আর আনুশকার ৩.২ মিলিয়ন ডলার। তার পরও ৫০% ছাড়ে কেনাকাটা!’

উল্লেখ্য, আগামী শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে কোহলির দল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: