সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

বিয়ে করলেন অলিম্পিকে স্বর্ণজয়ী মার্গারিটা মামুন



রিও অলিম্পিকে স্বর্ণজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত রাশিয়ান জিমন্যাস্ট মার্গারিটা মামুন আরেক অ্যাথলেট আলেকজেন্ডার সুকুকরুভের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন। শুক্রবার রাতে মস্কোতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে খবর প্রকাশ করেছে দেশটির গণমাধ্যম।

এর আগে ২০০৮ বেইজিং অলিম্পিকে রৌপ্য পদকজয়ী আলেকজেন্ডার ২০১২ সালের ডিসেম্বরে বল অফ দ্য অলিম্পিয়ান্স রাশিয়ার সময় মার্গারিটাকে প্রস্তাব দিয়েছিলেন।

২১ বছর বয়সী মার্গারিটা বিশ্ব চ্যাম্পিয়ন্সশিপে আটটি ও ইউরোপিয়ান চ্যাম্পিয়ন্সশিপে চারটি স্বর্ণপদক জিতেছেন। রিদমিক জিমন্যাস্টিকসে বিশ্ব রেকর্ডও রয়েছে তার। ২০১৬ বাকু বিশ্বকাপে চারটি ইভেন্টে মোট ৭৭.১৫০ পয়েন্ট পেয়ে বিশ্ব রেকর্ড গড়েছিলেন তিনি। জুনিয়র লেভেলে বাংলাদেশের হয়ে কিছুদিন খেলেছিলেন মার্গারিটা।

তার স্বামী আলেকজেন্ডার ২০০৮ বেইজিং অলেম্পিকে ৪×২০০ ফ্রি-স্টাইল রিলেতে রৌপ্য এবং ইউরোপিয়ান ও বিশ্ব চ্যাম্পিয়ন্সশিপে পদকজয়ী।

মার্গারিটার বাবা আব্দুল্লাহ আল মামুন বাংলাদেশি। তিনি রাজশাহীর সন্তান। মা আন্না, রাশিয়ান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: