সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!



নিউজ ডেস্ক::বিয়ের দাবি পূরণ না করায় বাবা-মায়ের ওপর অভিমান করে নাটোরের নলডাঙ্গা উপজেলায় পলাশ (১৬) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১৮ জুলাই) দিনগত রাতে উপজেলার চেউখালি গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে পুলিশ বাড়ির পাশের একটি বেল গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পলাশ ওই গ্রামের জমসেদ আলীর ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন খন্দকার জানান, বিয়ে করবে বলে পলাশ বেশ কিছুদিন ধরে বাবার কাছে বায়না ধরে। কিন্তু বিয়ের বয়স না হওয়ায় বাবা তার বিয়ে দিতে রাজি হননি। এ নিয়ে পলাশ মানসিকভাবে ভেঙে পড়ে। এক পর্যায়ে বাবা-মায়ের ওপর অভিমান করে বাড়ির পাশে একটি বেল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: