সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «  

বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!



নিউজ ডেস্ক::বিয়ের দাবি পূরণ না করায় বাবা-মায়ের ওপর অভিমান করে নাটোরের নলডাঙ্গা উপজেলায় পলাশ (১৬) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১৮ জুলাই) দিনগত রাতে উপজেলার চেউখালি গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে পুলিশ বাড়ির পাশের একটি বেল গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পলাশ ওই গ্রামের জমসেদ আলীর ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন খন্দকার জানান, বিয়ে করবে বলে পলাশ বেশ কিছুদিন ধরে বাবার কাছে বায়না ধরে। কিন্তু বিয়ের বয়স না হওয়ায় বাবা তার বিয়ে দিতে রাজি হননি। এ নিয়ে পলাশ মানসিকভাবে ভেঙে পড়ে। এক পর্যায়ে বাবা-মায়ের ওপর অভিমান করে বাড়ির পাশে একটি বেল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: