মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «   জেএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁসে সতর্ক সরকার: শিক্ষামন্ত্রী  » «   #মিটু বিতর্ক: মামলা করলেন প্রতিমন্ত্রী আকবর  » «   সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ- প্রধানমন্ত্রী  » «   জিজ্ঞাসাবাদের সময় মৃত্যু হয় খাশোগির, সৌদি স্বীকারোক্তির প্রস্তুতি  » «   শ্রমিক নয়, গণমাধ্যম কর্মী হচ্ছেন সাংবাদিকরা  » «   জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়ি ঘেরাও সিটিটিসির ইউনিটের  » «   ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «  

বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!



নিউজ ডেস্ক::বিয়ের দাবি পূরণ না করায় বাবা-মায়ের ওপর অভিমান করে নাটোরের নলডাঙ্গা উপজেলায় পলাশ (১৬) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১৮ জুলাই) দিনগত রাতে উপজেলার চেউখালি গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে পুলিশ বাড়ির পাশের একটি বেল গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পলাশ ওই গ্রামের জমসেদ আলীর ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন খন্দকার জানান, বিয়ে করবে বলে পলাশ বেশ কিছুদিন ধরে বাবার কাছে বায়না ধরে। কিন্তু বিয়ের বয়স না হওয়ায় বাবা তার বিয়ে দিতে রাজি হননি। এ নিয়ে পলাশ মানসিকভাবে ভেঙে পড়ে। এক পর্যায়ে বাবা-মায়ের ওপর অভিমান করে বাড়ির পাশে একটি বেল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: