বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

বিয়ের ৬ মাসের মাথায় মা হলেন নেহা



বিনোদন ডেস্ক:: বিয়ের ছয় মাসের মাথায় মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। গত রোববার সকালে একটি মেয়ে সন্তানের জন্ম দেন তিনি। এটাই নেহা ও তার স্বামী অঙ্গদ দেবীর প্রথম সন্তান।এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নেহার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত ভক্তরা। সকলেই নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে গত ১০ মে হঠাৎ চুপিসারে দিল্লির এক গুরুদুরায় বিয়ের পিঁড়িতে বসেন নেহা ও অঙ্গদ। তখন থেকেই গুঞ্জন ছিল নেহা সন্তান সম্ভবা হয়ে পড়ার কারণেই তড়িঘড়ি বিয়ে করেন তারা।

যদিও প্রথম থেকে বিষয়টি নিয়ে চুপ থাকেন এ দম্পতি।পুরো বিষয়টিই অস্বাকীর করেন অঙ্গদের পরিবার। এমনকি নেহার বাবাও মিথ্যে গুজব বলে বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন। পরে অবশ্য নেহার বেবি বাম্ব প্রকাশ্যে আসতে থাকে। তখন অঙ্গদ সামাজিক যোগাযোগ মাধ্যমে নেহার মা হওয়ার খবর স্বীকার করে নেন।

নেহার বক্তব্য ছিল, তিনি সন্তানসম্ভবা জানতে পারলে কাজ পাওয়ার অসুবিধা হবে সে কারণেই তিনি প্রথমে বিষয়টি চেপে গিয়েছিলেন।সম্প্রতি নেহার একটি টকশোতে অঙ্গদ জানান, বিয়ের আগে নেহার সন্তানসম্ভবা হওয়ার খবর যখন তার মা-বাবাকে জানিয়েছিলেন তখন ভীষণ বকুনি খেতে হয়েছিল তাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: