শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

বিয়ের ৬ মাসের মাথায় মা হলেন নেহা



বিনোদন ডেস্ক:: বিয়ের ছয় মাসের মাথায় মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। গত রোববার সকালে একটি মেয়ে সন্তানের জন্ম দেন তিনি। এটাই নেহা ও তার স্বামী অঙ্গদ দেবীর প্রথম সন্তান।এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নেহার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত ভক্তরা। সকলেই নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে গত ১০ মে হঠাৎ চুপিসারে দিল্লির এক গুরুদুরায় বিয়ের পিঁড়িতে বসেন নেহা ও অঙ্গদ। তখন থেকেই গুঞ্জন ছিল নেহা সন্তান সম্ভবা হয়ে পড়ার কারণেই তড়িঘড়ি বিয়ে করেন তারা।

যদিও প্রথম থেকে বিষয়টি নিয়ে চুপ থাকেন এ দম্পতি।পুরো বিষয়টিই অস্বাকীর করেন অঙ্গদের পরিবার। এমনকি নেহার বাবাও মিথ্যে গুজব বলে বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন। পরে অবশ্য নেহার বেবি বাম্ব প্রকাশ্যে আসতে থাকে। তখন অঙ্গদ সামাজিক যোগাযোগ মাধ্যমে নেহার মা হওয়ার খবর স্বীকার করে নেন।

নেহার বক্তব্য ছিল, তিনি সন্তানসম্ভবা জানতে পারলে কাজ পাওয়ার অসুবিধা হবে সে কারণেই তিনি প্রথমে বিষয়টি চেপে গিয়েছিলেন।সম্প্রতি নেহার একটি টকশোতে অঙ্গদ জানান, বিয়ের আগে নেহার সন্তানসম্ভবা হওয়ার খবর যখন তার মা-বাবাকে জানিয়েছিলেন তখন ভীষণ বকুনি খেতে হয়েছিল তাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: