শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

বিয়ের ৬ মাসের মাথায় মা হলেন নেহা



বিনোদন ডেস্ক:: বিয়ের ছয় মাসের মাথায় মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। গত রোববার সকালে একটি মেয়ে সন্তানের জন্ম দেন তিনি। এটাই নেহা ও তার স্বামী অঙ্গদ দেবীর প্রথম সন্তান।এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নেহার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত ভক্তরা। সকলেই নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে গত ১০ মে হঠাৎ চুপিসারে দিল্লির এক গুরুদুরায় বিয়ের পিঁড়িতে বসেন নেহা ও অঙ্গদ। তখন থেকেই গুঞ্জন ছিল নেহা সন্তান সম্ভবা হয়ে পড়ার কারণেই তড়িঘড়ি বিয়ে করেন তারা।

যদিও প্রথম থেকে বিষয়টি নিয়ে চুপ থাকেন এ দম্পতি।পুরো বিষয়টিই অস্বাকীর করেন অঙ্গদের পরিবার। এমনকি নেহার বাবাও মিথ্যে গুজব বলে বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন। পরে অবশ্য নেহার বেবি বাম্ব প্রকাশ্যে আসতে থাকে। তখন অঙ্গদ সামাজিক যোগাযোগ মাধ্যমে নেহার মা হওয়ার খবর স্বীকার করে নেন।

নেহার বক্তব্য ছিল, তিনি সন্তানসম্ভবা জানতে পারলে কাজ পাওয়ার অসুবিধা হবে সে কারণেই তিনি প্রথমে বিষয়টি চেপে গিয়েছিলেন।সম্প্রতি নেহার একটি টকশোতে অঙ্গদ জানান, বিয়ের আগে নেহার সন্তানসম্ভবা হওয়ার খবর যখন তার মা-বাবাকে জানিয়েছিলেন তখন ভীষণ বকুনি খেতে হয়েছিল তাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: