বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যে কারণে কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তান লড়াই  » «   প্রটোকল ভেঙে বিমানবন্দরেই সৌদি ক্রাউন প্রিন্সের সঙ্গে মোদির কোলাকুলি  » «   বাবার জানাজায় আসার জন্য টাকা ছিল না: ব্যারিস্টার সুমন  » «   পরিচয় গোপন রেখে কৃষিমন্ত্রীর ফোন, জানতে চাইলেন তথ্য  » «   আজ শপথ নেবেন সংরক্ষিত নারী আসনের ৪৯ সংসদ সদস্য  » «   সিলেটের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে: আরিফ  » «   সৌদি আরবকে হুঁশিয়ারি, হামলার বদলা নিতে প্রস্তুত ইরান  » «   জার্মানি ও আরব আমিরাত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  » «   অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «  

বিয়ের শেষ অনুষ্ঠানে খোলামেলা পোশাকে দীপিকা



বিনোদন ডেস্ক:: প্রায় ১ মাস ধরে চলার পর শেষ হল দীপিকা-রণবীরের বিয়ে উৎসব। গত নভম্বরের শুরুর দিকে পূজা দিয়ে শুরু হয় বিয়ের অনুষ্ঠান। নভেম্বরের মাঝামাঝিতে দুই রীতিতে বিয়ে সারেন ইতালিতে। ভারত ফেরার পর বেশ কয়েকটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করা হয় তাদের। গত ১ ডিসেম্বর মুম্বাইয়ে সারা হয়েছে শেষ পর্ব। এ অনুষ্ঠানটিতে শুধু বলিউড তারকারা অংশ নেন।

এদিন বেশ খোলামেলা রূপে হাজির হন দীপিকা। তার পরা লাল রঙের গাউনটি বেশ নজর কেড়েছে। মুম্বাইয়ে শেষ বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন সঞ্জয় লীলা বানশালি, শাহরুখ খান, আনুশকা শর্মা, হেমা মালিনী, বিদ্যা বালান, রানী মুখার্জী, অনিল কাপুর, ঐশ্বরিয়া রাই, জয়া বচ্চন, অমিতাভ বচ্চন, করণ জোহর, ক্যাটরিনা কাইফ, হৃত্বিক রোশন, বরুণ ধাওয়ান, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, রেখা, দিশা পাটানির মতো তারকারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: