বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সৎ বাবার ধর্ষণে’ ১২ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা!  » «   ‘যুক্তরাষ্ট্রের সব ইলেকট্রনিক পণ্য বর্জন করবে তুরস্ক’  » «   রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল  » «   ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আল-কায়েদাঃ জাতিসংঘ  » «   সোশ্যাল মিডিয়ার আপত্তিকর কন্টেন্ট বিশ্লেষণে পৃথক ইউনিট  » «   যুক্তরাষ্ট্র থেকে আরো বেশি তুলা আমদানি করতে চায় বাংলাদেশ  » «   গজনিতে তালেবান সংঘর্ষ, নিহত বেড়ে ৩০০  » «   আবারও উত্তপ্ত ভারত-চীন, লাদাখ সীমান্তে মুখোমুখি সেনারা  » «   ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়  » «   ৩ হাজার ৮৮ কোটি ব্যয়ে ৯ প্রকল্পের অনুমোদন  » «   আরও এক মামলায় খালেদার জামিন  » «   ১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই  » «   মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!  » «   রাজু হত্যাকান্ড: রকিব,দেলোয়ারসহ ২৩ জনকে আসামী করে মামলা  » «   ডিভোর্সের নোটিস পেয়ে শ্বশুরবাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ স্বামীর  » «  

বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!



বিনোদন ডেস্ক::আলোচিত অভিনেত্রী সাবিলা নূর বিয়ের রাতে পালিয়ে গেলেন। সাবিলা তার প্রেমিক জোভানের সঙ্গে পালিয়েছেন।

মধ্যরাতে নতুন বউ এর পোশাকে সাবিলা নূর ও জোভান ধরাও পড়লেন পুলিশের হাতে। এখন তারা পুলিশের কথা মত ঘরে ফিরে যাবে নাকি প্রেমের পথেই পা বাড়াবে শহরের রাস্তায়? নবীন পরিচালক ইফতেখার আহমেদ ওসিন এমনই একটি কাহিনী নিয়ে ‘পলায়ন বিদ্যা’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন।

বর্তমান প্রজন্মের জনপ্রিয় এই দুই অভিনয় শিল্পী সাবিলা নূর ও জোভান জুটি বেঁধে অভিনয় করেছেন রোম্যান্টিক ধাঁচের এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে। প্রায় ১৮ মিনিট দীর্ঘ এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন আরেক তরুণ অভিনয় শিল্পী শামিম আহমেদ।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির কাহিনীতে রয়েছে অভিনবত্ব ও চমক। মজার ব্যাপার হলো পুরো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি রাতের রাস্তায় নির্মাণ করা হয়েছে। রাতের নিয়ন আলোর নিচেই চলতে থাকে সাবিলা নূর ও জোভানের মিষ্টি প্রেমের খুনসুটি আর মান-অভিমান পর্ব।

এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি কোনো টেলিভিশন চ্যানেলে মুক্তির জন্য তৈরি হয়নি। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তির মাত্র একদিনের মধ্যেই দারুণ সাড়া ফেলেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: