বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পেটে গজ রেখে সেলাই: ক্ষতিগ্রস্ত মাকসুদা ৯ লাখ টাকা পাবেন  » «   হোটেলের খাবার খেয়ে অসুস্থ ৩০ শিক্ষার্থী  » «   মাটির নিচে মাইন শনাক্ত করবে বাংলাদেশের রোবট  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার আহ্বান তুরস্কের  » «   ফেরদৌসি প্রিয়ভাষিণী ও প্রাণিসম্পদ মন্ত্রীকে দেখতে গেলেন ডেপুটি স্পিকার  » «   বিএনপির বিক্ষোভ সমাবেশ  » «   টয়লেটে গোপনে নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আত্মহত্যার চেষ্টা  » «   ও আইসি সম্মেলনে রাষ্ট্রপতি‘মুসলিম দেশগুলোর নিশ্চুপ থাকার সুযোগ নেই’  » «   পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «  

বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!



বিনোদন ডেস্ক::আলোচিত অভিনেত্রী সাবিলা নূর বিয়ের রাতে পালিয়ে গেলেন। সাবিলা তার প্রেমিক জোভানের সঙ্গে পালিয়েছেন।

মধ্যরাতে নতুন বউ এর পোশাকে সাবিলা নূর ও জোভান ধরাও পড়লেন পুলিশের হাতে। এখন তারা পুলিশের কথা মত ঘরে ফিরে যাবে নাকি প্রেমের পথেই পা বাড়াবে শহরের রাস্তায়? নবীন পরিচালক ইফতেখার আহমেদ ওসিন এমনই একটি কাহিনী নিয়ে ‘পলায়ন বিদ্যা’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন।

বর্তমান প্রজন্মের জনপ্রিয় এই দুই অভিনয় শিল্পী সাবিলা নূর ও জোভান জুটি বেঁধে অভিনয় করেছেন রোম্যান্টিক ধাঁচের এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে। প্রায় ১৮ মিনিট দীর্ঘ এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন আরেক তরুণ অভিনয় শিল্পী শামিম আহমেদ।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির কাহিনীতে রয়েছে অভিনবত্ব ও চমক। মজার ব্যাপার হলো পুরো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি রাতের রাস্তায় নির্মাণ করা হয়েছে। রাতের নিয়ন আলোর নিচেই চলতে থাকে সাবিলা নূর ও জোভানের মিষ্টি প্রেমের খুনসুটি আর মান-অভিমান পর্ব।

এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি কোনো টেলিভিশন চ্যানেলে মুক্তির জন্য তৈরি হয়নি। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তির মাত্র একদিনের মধ্যেই দারুণ সাড়া ফেলেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: