রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাপ্পারাজ ও সম্রাটের হাতে নায়করাজের মরণোত্তর সম্মাননা  » «   সারাদেশে বিএনপির নতুন কর্মসূচি, যা থাকছে স্মারকলিপিতে  » «   সোমবার গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   সবচেয়ে দূষিত বায়ুর দেশের তালিকায় দ্বিতীয় বাংলাদেশ  » «   খালেদা জিয়ার কারাদণ্ড, যা বলেছে জাতিসংঘ  » «   মুশফিককে গুণীজন সম্মাননা দিলো জাবি  » «   মেক্সিকোতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ১৪  » «   সরকারকে চাপে রাখতে যে সিদ্ধান্ত নিল বিএনপি  » «   তিন আত্মঘাতী কেড়ে নিল ১৯ জনের প্রাণ  » «   এইচএসসি পরীক্ষা ২০১৮ এর রুটিন পরিবর্তনের দাবিতে সিলেটে পরীক্ষার্থীদের মানববন্ধন  » «   বিয়ের কথা বলে টানা ৪ বছর ধর্ষণ!  » «   খালেদার জামিন ও রায়ের কপি নিয়ে নেতাদের পাল্টাপাল্টি অভিযোগ  » «   আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «  

বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!



বিনোদন ডেস্ক::আলোচিত অভিনেত্রী সাবিলা নূর বিয়ের রাতে পালিয়ে গেলেন। সাবিলা তার প্রেমিক জোভানের সঙ্গে পালিয়েছেন।

মধ্যরাতে নতুন বউ এর পোশাকে সাবিলা নূর ও জোভান ধরাও পড়লেন পুলিশের হাতে। এখন তারা পুলিশের কথা মত ঘরে ফিরে যাবে নাকি প্রেমের পথেই পা বাড়াবে শহরের রাস্তায়? নবীন পরিচালক ইফতেখার আহমেদ ওসিন এমনই একটি কাহিনী নিয়ে ‘পলায়ন বিদ্যা’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন।

বর্তমান প্রজন্মের জনপ্রিয় এই দুই অভিনয় শিল্পী সাবিলা নূর ও জোভান জুটি বেঁধে অভিনয় করেছেন রোম্যান্টিক ধাঁচের এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে। প্রায় ১৮ মিনিট দীর্ঘ এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন আরেক তরুণ অভিনয় শিল্পী শামিম আহমেদ।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির কাহিনীতে রয়েছে অভিনবত্ব ও চমক। মজার ব্যাপার হলো পুরো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি রাতের রাস্তায় নির্মাণ করা হয়েছে। রাতের নিয়ন আলোর নিচেই চলতে থাকে সাবিলা নূর ও জোভানের মিষ্টি প্রেমের খুনসুটি আর মান-অভিমান পর্ব।

এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি কোনো টেলিভিশন চ্যানেলে মুক্তির জন্য তৈরি হয়নি। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তির মাত্র একদিনের মধ্যেই দারুণ সাড়া ফেলেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: