সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত



নিউজ ডেস্ক:: বাগেরহাটে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রী ও তার বোনকে ছুরিকাঘাত করেছে এক বখাটে।বুধবার বিকেলে বখাটে বাদশা শেখকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। ছুরিকাঘাতে আহত দুইজনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কচুয়া থানায় মামলা হয়েছে।

আহত কলেজছাত্রী বলেন, কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের আমজাদ শেখের ছেলে বাদশা শেখ গত ৪ বছর ধরে আমাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছে। প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজে যাওয়া আসার পথে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল।

তিনি জানান, গত সোমবার বিকেলে বাড়ির সামনে তাকে ছুরিকাঘাত করেন বাদশা। এসময় তাকে বাঁচাতে গেলে তার বড়বোনকেও ছুরিকাঘাত করা হয়।কলেজছাত্রীর মা ও এলাকাবাসী এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.সাহাদাত হোসেন বলেন, কলেজছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় প্রধান আসামি বাদশাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। এর সঙ্গে আরও কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: