বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

বিয়ের পর নগ্ন ছবি তুলে যৌনদাসী বানানোর চেষ্টা! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::’লাভ জিহাদ’ বিতর্কের মাঝেই এবার জোর করে ধর্মান্তকরণের অভিযোগ নিয়ে কেরল হাইকোর্টের দ্বারস্থ ২৫ বছরের এক যুবতী।

আদালতের কাছে লিখিত আবেদনে ওই যুবতী আরও জানিয়েছেন, বিয়ের নামে তাঁকে প্রতারণা করা হয়েছে। জোর করে ধর্মান্তকরণের পর তাঁকে যৌনদাসী করে রাখারও চেষ্টা করা হয়েছিল।

আদতে কেরালার বাসিন্দা ওই যুবতীর জন্ম ও বড় হয়েছেন গুজরাটের জামনগরে। তাঁর অভিযোগ, মহম্মদ রিয়াজ নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর বিয়ে হয়। কিন্ত আধার কার্ড জাল করে বিয়েতে প্রতারণা করে সে।

বিয়ের পর তাঁর বেশকিছু ছবি তুলে রাখে রিয়াজ। তারপর থেকে নগ্ন ছবি দেখিয়ে তাঁকে হুমকি দিত সে। এরপর রিয়াজ তাঁকে সৌদি আরবে নিয়ে গিয়ে জাকির নায়েকের বেশকিছু ভিডিও দেখায়।

সিরিয়ায় নিয়ে গিয়ে আইসিসের কাছে যৌনদাসী হিসেবে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা ছিল রিয়াজের।

ওই যুবতীর আইনজীবী জানিয়েছেন, এরপরই ভারতে তাঁর বাবা, মায়ের সঙ্গে কোনওমতে যোগাযোগ করতে সক্ষম হন তাঁর মক্কেল। ৪ অক্টোবর তিনি তাঁর বাবার সাহায্যে পালিয়ে আসেন আমদাবাদে।

দেশের মাটিতে জঙ্গিগোষ্ঠী ও সংগঠনগুলির কার্যকলাপের প্রতি ভারত সরকার ও গোয়েন্দা সংস্থাগুলি নীরব দর্শক বলেও আবেদনে দাবি করেছেন ওই যুবতী। -সূত্র: জি নিউজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: