মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

বিয়ের পর নগ্ন ছবি তুলে যৌনদাসী বানানোর চেষ্টা! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::’লাভ জিহাদ’ বিতর্কের মাঝেই এবার জোর করে ধর্মান্তকরণের অভিযোগ নিয়ে কেরল হাইকোর্টের দ্বারস্থ ২৫ বছরের এক যুবতী।

আদালতের কাছে লিখিত আবেদনে ওই যুবতী আরও জানিয়েছেন, বিয়ের নামে তাঁকে প্রতারণা করা হয়েছে। জোর করে ধর্মান্তকরণের পর তাঁকে যৌনদাসী করে রাখারও চেষ্টা করা হয়েছিল।

আদতে কেরালার বাসিন্দা ওই যুবতীর জন্ম ও বড় হয়েছেন গুজরাটের জামনগরে। তাঁর অভিযোগ, মহম্মদ রিয়াজ নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর বিয়ে হয়। কিন্ত আধার কার্ড জাল করে বিয়েতে প্রতারণা করে সে।

বিয়ের পর তাঁর বেশকিছু ছবি তুলে রাখে রিয়াজ। তারপর থেকে নগ্ন ছবি দেখিয়ে তাঁকে হুমকি দিত সে। এরপর রিয়াজ তাঁকে সৌদি আরবে নিয়ে গিয়ে জাকির নায়েকের বেশকিছু ভিডিও দেখায়।

সিরিয়ায় নিয়ে গিয়ে আইসিসের কাছে যৌনদাসী হিসেবে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা ছিল রিয়াজের।

ওই যুবতীর আইনজীবী জানিয়েছেন, এরপরই ভারতে তাঁর বাবা, মায়ের সঙ্গে কোনওমতে যোগাযোগ করতে সক্ষম হন তাঁর মক্কেল। ৪ অক্টোবর তিনি তাঁর বাবার সাহায্যে পালিয়ে আসেন আমদাবাদে।

দেশের মাটিতে জঙ্গিগোষ্ঠী ও সংগঠনগুলির কার্যকলাপের প্রতি ভারত সরকার ও গোয়েন্দা সংস্থাগুলি নীরব দর্শক বলেও আবেদনে দাবি করেছেন ওই যুবতী। -সূত্র: জি নিউজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: