মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বিয়ের পর নগ্ন ছবি তুলে যৌনদাসী বানানোর চেষ্টা! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::’লাভ জিহাদ’ বিতর্কের মাঝেই এবার জোর করে ধর্মান্তকরণের অভিযোগ নিয়ে কেরল হাইকোর্টের দ্বারস্থ ২৫ বছরের এক যুবতী।

আদালতের কাছে লিখিত আবেদনে ওই যুবতী আরও জানিয়েছেন, বিয়ের নামে তাঁকে প্রতারণা করা হয়েছে। জোর করে ধর্মান্তকরণের পর তাঁকে যৌনদাসী করে রাখারও চেষ্টা করা হয়েছিল।

আদতে কেরালার বাসিন্দা ওই যুবতীর জন্ম ও বড় হয়েছেন গুজরাটের জামনগরে। তাঁর অভিযোগ, মহম্মদ রিয়াজ নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর বিয়ে হয়। কিন্ত আধার কার্ড জাল করে বিয়েতে প্রতারণা করে সে।

বিয়ের পর তাঁর বেশকিছু ছবি তুলে রাখে রিয়াজ। তারপর থেকে নগ্ন ছবি দেখিয়ে তাঁকে হুমকি দিত সে। এরপর রিয়াজ তাঁকে সৌদি আরবে নিয়ে গিয়ে জাকির নায়েকের বেশকিছু ভিডিও দেখায়।

সিরিয়ায় নিয়ে গিয়ে আইসিসের কাছে যৌনদাসী হিসেবে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা ছিল রিয়াজের।

ওই যুবতীর আইনজীবী জানিয়েছেন, এরপরই ভারতে তাঁর বাবা, মায়ের সঙ্গে কোনওমতে যোগাযোগ করতে সক্ষম হন তাঁর মক্কেল। ৪ অক্টোবর তিনি তাঁর বাবার সাহায্যে পালিয়ে আসেন আমদাবাদে।

দেশের মাটিতে জঙ্গিগোষ্ঠী ও সংগঠনগুলির কার্যকলাপের প্রতি ভারত সরকার ও গোয়েন্দা সংস্থাগুলি নীরব দর্শক বলেও আবেদনে দাবি করেছেন ওই যুবতী। -সূত্র: জি নিউজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: