রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

বিয়ের পর নগ্ন ছবি তুলে যৌনদাসী বানানোর চেষ্টা! অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক::’লাভ জিহাদ’ বিতর্কের মাঝেই এবার জোর করে ধর্মান্তকরণের অভিযোগ নিয়ে কেরল হাইকোর্টের দ্বারস্থ ২৫ বছরের এক যুবতী।

আদালতের কাছে লিখিত আবেদনে ওই যুবতী আরও জানিয়েছেন, বিয়ের নামে তাঁকে প্রতারণা করা হয়েছে। জোর করে ধর্মান্তকরণের পর তাঁকে যৌনদাসী করে রাখারও চেষ্টা করা হয়েছিল।

আদতে কেরালার বাসিন্দা ওই যুবতীর জন্ম ও বড় হয়েছেন গুজরাটের জামনগরে। তাঁর অভিযোগ, মহম্মদ রিয়াজ নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর বিয়ে হয়। কিন্ত আধার কার্ড জাল করে বিয়েতে প্রতারণা করে সে।

বিয়ের পর তাঁর বেশকিছু ছবি তুলে রাখে রিয়াজ। তারপর থেকে নগ্ন ছবি দেখিয়ে তাঁকে হুমকি দিত সে। এরপর রিয়াজ তাঁকে সৌদি আরবে নিয়ে গিয়ে জাকির নায়েকের বেশকিছু ভিডিও দেখায়।

সিরিয়ায় নিয়ে গিয়ে আইসিসের কাছে যৌনদাসী হিসেবে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা ছিল রিয়াজের।

ওই যুবতীর আইনজীবী জানিয়েছেন, এরপরই ভারতে তাঁর বাবা, মায়ের সঙ্গে কোনওমতে যোগাযোগ করতে সক্ষম হন তাঁর মক্কেল। ৪ অক্টোবর তিনি তাঁর বাবার সাহায্যে পালিয়ে আসেন আমদাবাদে।

দেশের মাটিতে জঙ্গিগোষ্ঠী ও সংগঠনগুলির কার্যকলাপের প্রতি ভারত সরকার ও গোয়েন্দা সংস্থাগুলি নীরব দর্শক বলেও আবেদনে দাবি করেছেন ওই যুবতী। -সূত্র: জি নিউজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: