রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

বিয়ের পরও গোপনে যে ৪ নায়িকার সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক!



বিনোদন ডেস্ক::গতকাল ছিল তাঁর জন্মদিন। এবার ৪৪-এ পড়লেন তিনি। বয়স বাড়ছে ঠিকই কিন্তু, গ্ল্যামার তাঁর কমছে না। তাই তো এখনও বলিউডের অন্যতম ‘হ্যান্ডসাম হাংক’ তিনি। ৪৪-এর জন্মদিনে হৃত্বিকের সঙ্গে দেখা যায় তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানকেও। হৃত্বিক-সুজানকে একসঙ্গে দেখার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। এবার কি ফের হৃত্বিকের সংসারে ফিরছেন সুজান? কিন্তু, জানেন বি টাউনে কেরিয়ার শুরুর পর থেকে কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হৃত্বিক রোশন?

কারিনা কাপুরে: ‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি কারোগে’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি’-র মত বেশ কয়েকটি সিনেমায় কারিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন হৃত্বিক রোশন। ওই সময় নাকি বেবোর সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক। কিন্তু, বিষয়টি প্রকাশ্যে আসার পর ওই দু’জন একসঙ্গে কাজ করা বন্ধ করে দেন।

ক্যাটরিনা কাইফ: শোনা যায়, ‘ব্যাং ব্যাং’-এর সময় নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। যা নিয়ে রণবীর কাপুরের সঙ্গেও ক্যাটের অশান্তি শুরু হয়। যদিও, ওই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

বারবার মোরি: ‘কাইটস’-এর সময় বারবার মোরির সঙ্গে হৃত্বিকের সম্পর্কের কথা নতুন নয়। কিন্তু, সিনেমার প্রমোশনের জন্যই নাকি ওই গুজব ছড়ানো হয়, শোনা যায় এমন গুঞ্জনও।

কঙ্গনা রানাওয়াত: হৃত্বিকের সঙ্গে কঙ্গনার সম্পর্কের কথা বলিউড ‘কুইন’ কিন্তু ঢাকঢোল পিটিয়েই সামনে এনেছেন। এমনকী, হৃত্বিক কখনও ভয় দেখিয়ে কখনও তাঁর নগ্ন ছবি দেখিয়ে ‘ব্ল্যাকমেইল’ করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাওয়াত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: