শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

বিয়ের পরও গোপনে যে ৪ নায়িকার সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক!



বিনোদন ডেস্ক::গতকাল ছিল তাঁর জন্মদিন। এবার ৪৪-এ পড়লেন তিনি। বয়স বাড়ছে ঠিকই কিন্তু, গ্ল্যামার তাঁর কমছে না। তাই তো এখনও বলিউডের অন্যতম ‘হ্যান্ডসাম হাংক’ তিনি। ৪৪-এর জন্মদিনে হৃত্বিকের সঙ্গে দেখা যায় তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানকেও। হৃত্বিক-সুজানকে একসঙ্গে দেখার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। এবার কি ফের হৃত্বিকের সংসারে ফিরছেন সুজান? কিন্তু, জানেন বি টাউনে কেরিয়ার শুরুর পর থেকে কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হৃত্বিক রোশন?

কারিনা কাপুরে: ‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি কারোগে’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি’-র মত বেশ কয়েকটি সিনেমায় কারিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন হৃত্বিক রোশন। ওই সময় নাকি বেবোর সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক। কিন্তু, বিষয়টি প্রকাশ্যে আসার পর ওই দু’জন একসঙ্গে কাজ করা বন্ধ করে দেন।

ক্যাটরিনা কাইফ: শোনা যায়, ‘ব্যাং ব্যাং’-এর সময় নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। যা নিয়ে রণবীর কাপুরের সঙ্গেও ক্যাটের অশান্তি শুরু হয়। যদিও, ওই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

বারবার মোরি: ‘কাইটস’-এর সময় বারবার মোরির সঙ্গে হৃত্বিকের সম্পর্কের কথা নতুন নয়। কিন্তু, সিনেমার প্রমোশনের জন্যই নাকি ওই গুজব ছড়ানো হয়, শোনা যায় এমন গুঞ্জনও।

কঙ্গনা রানাওয়াত: হৃত্বিকের সঙ্গে কঙ্গনার সম্পর্কের কথা বলিউড ‘কুইন’ কিন্তু ঢাকঢোল পিটিয়েই সামনে এনেছেন। এমনকী, হৃত্বিক কখনও ভয় দেখিয়ে কখনও তাঁর নগ্ন ছবি দেখিয়ে ‘ব্ল্যাকমেইল’ করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাওয়াত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: