শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

‘বিয়ের দিনও পালাতে পারি’



বিনোদন ডেস্ক::তিনি মুডি হতে পারেন কিন্তু পেশাদারও। জন্মদিনের স্পেশ্যাল শ্যুটে ভারতীয় গণমাধ্যম আনন্দ বাজার পত্রিকায় আনন্দ প্লাসের জন্য নির্দিষ্ট সময়েই রাইমা রেডি।

রাইমাকে প্রশ্ন করা হয়, ইন্ডাস্ট্রির মত, রাইমা বিয়ের দিনও পালাতে পারে!

উত্তরে রাইমা জানান, ‘মাছ মিষ্টি এন মোর’এ মৈনাক তো দেখিয়েছে কনে অবস্থায় আমি পালাচ্ছি। সো এনিথিং ইজ পসিবল। সত্যিই বিয়ের দিনও আমি পালাতে পারি। রাইমার কথা শুনে পাশ থেকে মেকআপ আর্টিস্টও সায় দিলেন, এগুলো শুনলে লোকে আমার বিয়েতে আসবেও না। ভাববে, বিয়ের দিন কী কাণ্ডই না হবে!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: