সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

বিয়ের জন্য ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেফতার



নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (২৬) ধর্ষণের অভিযোগে কাউসার মোল্লা (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে রূপগঞ্জের গাউছিয়া মাকের্টে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কাউসার মোল্লা উপজেলার হাইজাদী ইউনিয়নের রাইনাদী আতাদি গ্রামের আব্দুল হান্নান মোল্লার ছেলে।

এর আগে সকালে ওই তরুণী বাদী হয়ে কাউসার মোল্লার বিরুদ্ধে আড়াইহাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

পুলিশ জানায়, উপজেলার রাইনাদী আতাদি গ্রামের ব্যবসায়ী কাউসার মোল্লা পার্শ্ববর্তী গ্রামের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে। কাউসারকে বিয়ের জন্য চাপ দিলে সে নানা টালবাহানা শুরু করে। গত ১৫ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে কাউসার বিয়ের কথা বলে মেয়েটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে রাইনাদী আতাদী এলাকার নির্জন একটি পুকুর পারে নিয়ে আবার শারীরিক সম্পর্কের জন্য প্রস্তাব দিলে মেয়েটি অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে ওই রাতে কাউসার তাকে ধর্ষণ করে। পরে দ্রুত বিয়ের আশ্বাস দিয়ে কাউসার তাকে বাড়ি চলে যেতে বলে। কয়েকদিন পর কাউসারকে বিয়ের কথা বললে সে এড়িয়ে যায়। ফলে ওই তরুণী বিষয়টি পরিবারকে জানায় এবং শুক্রবার সকালে কাউসার মোল্লাকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, গ্রেফতার কাউসারকে আদালতে পাঠানো হয়েছে। ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: